২৯ মে ২০২৪, বুধবার, ০৬:০৮:৪১ পূর্বাহ্ন


জন্মদিনের পার্টিতে ডেকে নাবালিকাকে যৌন হেনস্থা
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ১৬-০৯-২০২৩
জন্মদিনের পার্টিতে ডেকে নাবালিকাকে যৌন হেনস্থা জন্মদিনের পার্টিতে ডেকে নাবালিকাকে যৌন হেনস্থা


জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে গিয়ে নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার যুবক। চুঁচুড়ার ওই ঘটনায় এক হোটেল ম্যানেজারকেও গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে পকসো আইনে মামলা হয়েছে

নির্যাতিতার পরিবার সূত্রে জানা গেছে, গত ১৩ সেপ্টেম্বর বিকেলে বন্ধুর জন্মদিনের পার্টিতে যাচ্ছি বলে বাড়ি থেকে বেরোয় কাপাসডাঙার বাসিন্দা ১৫ বছর বয়সী ওই নাবালিকা। সঙ্গে ছিল দেবপ্রিয় বিশ্বাস নামে স্থানীয় এক যুবক। কিন্তু রাত বাড়লেও মেয়ে বাড়িতে না ফেরায় উদ্বিগ্ন হয়ে পড়েন বাবা - মা। নাবালিকার সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হন তাঁরা। এর পর চুঁচুড়া থানায় গিয়ে অপহরণের অভিযোগ দায়ের করেন তাঁরা।

তদন্তে নেমে পুলিশ চুঁচুড়া বাসস্ট্যান্ডের কাছে এক হোটেল থেকে গভীর রাতে নাবালিকাকে উদ্ধার করে। নাবালিকা জানায়, তাঁকে যৌন হেনস্থা করেছে দেবপ্রিয়সহ ৪ যুবক। এর পর অভিযুক্ত ৪ যুবককে গ্রেফতার করে পুলিশ। তাদের বিরুদ্ধে পকসো আইনের ধারা প্রয়োগ করে বৃহস্পতিবার কোর্টে সোপর্দ করা হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার হোটেলের ম্যানেজার গৌরাঙ্গ বিশ্বাসকে গ্রেফতার করে পুলিশ। তাঁর বিরুদ্ধেও পকসোর ধারায় মামলা করা হয়েছে।  নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে গ্রেফতারকৃতদের জেরা করে ঘটনাক্রম জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। নাবালিকার গোপন জবানবন্দি গ্রহণ করা হয়েছে। সেখানে সে যৌন নির্যাতনের অভিযোগ করেছে।