১৯ মে ২০২৪, রবিবার, ০১:৩৬:৫০ অপরাহ্ন


রোনালদোর গোলে বড় জয় আল-নাসরের
ক্রীড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৭-০৯-২০২৩
রোনালদোর গোলে বড় জয় আল-নাসরের ছবি: সংগৃহীত


ইউরোপ ছেড়ে সৌদিতে পাড়ি জমান পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। গত মৌসুমটা শিরোপা ছাড়াই পার করেছেন এই তারকা ফুটবলার। তবে চলতি মৌসুমের শুরু থেকে ফর্মের তুঙ্গে আছেন তিনি। আন্তর্জাতিক ব্যস্ততা থেকে ফিরেই আল-নাসরের জার্সিতে গোল করেছেন তিনি। তার গোলের সুবাদে ৩–১ ব্যবধানের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে আল-নাসর। 

শনিবার (১৬ সেপ্টেম্বর) সৌদি প্রো লিগের ম্যাচে আল-রাইদের মুখোমুখি হয় আল-নাসর। দলের প্রধান তারকা গোল পেলেও বেশ আলোচিত হচ্ছে অ্যান্ডারসন তালিসকার করা গোলটি। তখনও অবশ্য গোল পাননি রোনালদো। 

প্রথমার্ধে ম্যাচের ৪৫ মিনিটে প্রথম গোল পায় আল নাসর। ডি বক্সের ভেতর থেকে নেওয়া জোরালো শটে বল জালে জড়ান সেনেগাল তারকা। এর দুই মিনিট পর মানেকে বক্সের বাইরে ফেলে দিয়ে লাল কার্ড দেখেন আল-রাইদের বান্দের হোয়াইশি। ফলে ১০ জনের দল নিয়েই বাকি সামলাতে হয় ক্লাবটিকে। যার সুবিধাও নিয়েছেন আল-নাসর। 

ম্যাচের দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাড়ায় তারা। ৪৯ মিনিটে ডি-বক্সের বেশ বাইরে ফাঁকায় বল পেয়ে জোড়ালো শটে বল জালে পাঠান তালিসকা। তবে একের পর এক শট আর ফ্রি-কিকে হতাশ রোনালদো। তবে গোল পান ৭৮ মিনিটে। বক্সের ভেতর থেকে এবারও বাঁ-পায়ের শটে গোল করলেন। এটি এবারের লিগে তার সপ্তম গোল। 

পেনাল্টি থেকে আল-রাইদের হয়ে এক গোল শোধ করেন মোহাম্মদ ফুজাইর। শেষ পর্যন্ত আর কোন গোল না হইলে রাইদের বিপক্ষে ৩–১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে নাসর। এটি লিগে আল নাসরের ৬ ম্যাচে চতুর্থ জয়। ১২ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান ৬ নম্বরে।