১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:২৮:৫৪ অপরাহ্ন


নাটোরে যাত্রী বোঝাই মাইক্রোবাসে আগুন দিলো দুর্বৃত্তরা
নাটোর প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১৭-০৯-২০২৩
নাটোরে যাত্রী বোঝাই মাইক্রোবাসে আগুন দিলো দুর্বৃত্তরা নাটোরে যাত্রী বোঝাই মাইক্রোবাসে আগুন দিলো দুর্বৃত্তরা


নাটোরে থেকে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি ‘তারুণ্যর রোড মার্চ’ এ অংশগ্রহণ করতে যাওয়া একটি মাইক্রোবাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

রোববার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় নাটোর-বগুড়া মহাসড়কের ডালসড়ক এলাকায় এ ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু বলেন, বগুড়ায় তারুণ্যর রোড মার্চে অংশগ্রহণের জন্য লালপুর থেকে ছাত্রদল-যুবদলের নেতাকর্মীরা মাইক্রোবাসে যাচ্ছিল। পথে আওয়ামী লীগের লোকজন পথ রুদ্ধ করে তাদেরকে মারপিট করে এবং গাড়িতে আগুন দেয়। আহত নেতাকর্মীরা স্থানীয় মসজিদে আশ্রয় নিয়েছে শুনেছি। বর্তমানে কি অবস্থা জানি না।

নাটোর সদর থানা পুলিশের ওসি নাছিম আহম্মেদ জানান, গাড়িতে আগুন লেগেছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। গাড়ির আগুন নিভিয়েছি। কারা এ ঘটনা ঘটিয়েছে তা বের করতে তদন্ত চলছে।

নাটোর ফায়ার স্টেশনের লিডার রুহুল আযম বলেন, খবর পেয়ে সকাল সাড়ে দশটার দিকে ঘটনাস্থলে গিয়ে মাইক্রোবাসে আগুন জ্বলতে দেখা যায়। তারা আগুন নিভিয়ে ফেললেও মাইক্রোবাসের কাউকে পাওয়া যায়নি।

এদিকে, মাইক্রেবাসের মালিক রকিবুল ইসলাম অভিযোগ করেছেন স্থানীয় আওয়ামী লীগের কর্মীরা মাইক্রোবাসে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। বিএনপির রোড মার্চে যোগ দিতে যাওয়ার সন্দেহে মাইক্রোবাসে আগুন দেয় তারা। বিয়ের কনে দেখতে ভাড়া নিয়ে নওগাঁ যাচ্ছিল মাইক্রোবাসটি।

তিনি আরও বলেন, চালক মোবাইল ফোনে মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেওয়ার বিষয়টি জানালে তিনি ঘটনাস্থলে ছুটে আসেন।

এ বিষয়ে জানতে মোবাইল ফোনে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম রমজানের সাথে যোগাযোগ করা হলে, তিনি এবিষয়ে কিছুই জানেনা বলে জানান। জেনে জানাবেন বলেন।