২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৯:১৫:৪৮ অপরাহ্ন


রাজধানীতে ‘সংঘবদ্ধ ধর্ষণে’র শিকার তরুণী
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-০৩-২০২২
রাজধানীতে ‘সংঘবদ্ধ ধর্ষণে’র শিকার তরুণী ফাইল ফটো


রাজধানীতে আবাসিক হোটেলে এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (৭ মার্চ) রাতে ডেমরা থেকে ওই তরুণীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসিতে) ভর্তি করা হয়।

ওই তরুণীকে উদ্ধার করে নিয়ে আসা এক নারী বলেন, সন্ধ্যার দিকে ডেমরায় সড়কে অসুস্থ অবস্থায় পড়ে ছিলেন তরুণীটি। উঠে দাঁড়াতে পারছিলেন না। আমার কাছে সাহায্য চাইলে আমি তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি।

তরুণীর বরাত দিয়ে ওই নারী আরও জানান, তামজিদ হোসেন আদর (২২) নামের এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তরুণীর। যাত্রাবাড়ী থাকতেন তারা। তিন দিন আগে বিয়ে করবে বলে তারা দুজন বাসা থেকে পালিয়ে আসেন।

এসময় তারা বিভিন্ন জায়গায় পালিয়ে ছিলেন। পরে ডেমরায় একটি হোটেলে ওই তরুণীকে নিয়ে যান যুবক। সেখানে আরও তিন যুবককে দেখতে পান তরুণী। তখন তার প্রেমিক জানান, বিয়ের সাক্ষীর জন্য তারা এসেছে। এরপর তাকে হোটেলে আটকে চারজন মিলে ধর্ষণ করে বলে জানান তরুণী। পরে তাকে ভয়-ভীতি দেখিয়ে রাস্তায় বের করে দেওয়া হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, রাতের দিকে ওই তরুণীকে এক নারী হাসপাতালে নিয়ে আসেন। তাকে ওসিসিতে ভর্তি করা হয়েছে। বিষয়টি জানানো হয়েছে সংশ্লিষ্ট থানাকে।

রাজশাহীর সময় /এএইচ