১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:৫১:৩৭ অপরাহ্ন


শোভিতাকে ছেড়ে সামান্থার কাছে ফিরছেন নাগা!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৯-০৯-২০২৩
শোভিতাকে ছেড়ে সামান্থার কাছে ফিরছেন নাগা! ছবি: সংগৃহীত


বিচ্ছেদের দু'বছরের মধ্যেই সুখবর। ফের এক হতে চলেছেন নাগা চৈতন্য-সামান্থা রুথ প্রভু! হঠাত্‍ই যেন জল্পনা উস্কে দিলেন 'উ অন্তাভা' অভিনেত্রী। ২০১৭ সালে অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন নাগা চৈতন্য। সেই বিয়ে ভাঙে মাত্র চার বছরের মাথায়। তার পরই নিজের সমাজমাধ্যমের পাতা থেকে মুছে ফেলেন প্রাক্তন স্বামী নাগার সমস্ত ছবি।

সেই সমান্থার কি মত বদলালেন? অভিনেত্রীর সমাজমাধ্যমের পাতায় দেখা গেল ও তাঁর নাগার বিয়ের ছবি।

গত কয়েক দিন ধরে শোনা যাচ্ছিল, ছেলেকে ফের সংসারী দেখতে চান দক্ষিণী তারকা নাগার্জুন। সেই কারণে নাকি নিজেই এ বার ছেলের জন্য পাত্রী নির্বাচন করেছেন তিনি। সামান্থার সঙ্গে বিয়ে ভাঙার পর নাকি বিনোদনের জগতের পাত্রীকে একেবারেই না-পসন্দ বলেই তাঁর ঘনিষ্ঠ মহলে জানান নাগার্জুন । অন্য দিকে, সামান্থার সঙ্গে বিচ্ছেদের পর থেকেই নাকি অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিনেতা। আপাতত সেই সম্পর্কেই মন দিতে চান তিনি। সঠিক সময় এলে তবেই নাকি পরের ধাপে পা বা়ড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন যুগল। তার আগে হঠাত্‍ সামান্থার এই পোস্ট যেন তাঁদের পুর্নমিলনের জল্পনা উস্কে দিল।

যদিও সামান্থার অনুরাগীদের মতে, ''হয়তো সামান্থার মন থেকে মেনে নিয়েছে তাঁদের বিচ্ছেদটা।'' কারও মতে, ''হয়তো সামান্থা-নাগা এক হতে চলেছে তার আভাস দিলেন অভিনেত্রী।'' নাগার সঙ্গে বিচ্ছেদের পর থেকেই বিভিন্ন অনুষ্ঠানে আবেগপ্রবণ হয়ে পড়তে দেখা গিয়েছে অভিনেত্রী। সম্প্রতি তাঁর ছবি 'খুশি'-র সঙ্গীত প্রকাশ অনুষ্ঠানে রোদচশমার আড়ালে চোখ জল ধরে রাখার চেষ্টা করেন অভিনেত্রী। তবে সত্যি কি ফের এক হতে চলেছেন প্রাক্তন দম্পতি? তা সময়ই বলবে।