২৯ মে ২০২৪, বুধবার, ০৪:১৯:১২ পূর্বাহ্ন


সমুদ্র সৈকতে নীল বিকিনিতে নেহা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৯-০৯-২০২৩
সমুদ্র সৈকতে নীল বিকিনিতে নেহা নেহা শর্মা। ছবি: সংগৃহীত


সৈকতের ধার থেকে নীল বিকিনি পরে ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী নেহা শর্মা। ভিডিয়োতে আবেদনময়ী মেজাজে ধরা দিয়েছেন তিনি। এমনিতেই খুব ফিটনেস ফ্রিক নেহা। এই পোশাকে যেন গরমকে বিদায় জনাচ্ছেন তিনি।

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম হটেস্ট ডিভা নেহা। নেটমাধ্যমে প্রায়শই বোল্ড ভিডিয়ো পোস্ট করেন চিনি। সম্প্রতি নতুন ভিডিয়োতে আগুন ঝরানো লুকে ধরা দিয়েছেন এই বলি ডিভা।

২০১০ সালে 'ক্রুক' ছবির হাত ধরে বলিউডে প্রবেশ করেছিলেন অভিনেত্রী। বিপরীতে ছিলেন ইমরান হাশমি। তারপর 'কেয়া সুপার কুল হ্যায় হাম', 'জয়ন্ত ভাই কি লাভ স্টোরি', 'ইয়ামলা পাগলা দিওয়ানা ২', 'তুম বিন টু'-র মতো ছবিতে কাজ করেছেন। নেহার কেরিয়ারে এসেছে একাধিক ওঠানামা।

নিজের বলিউড জার্নি নিয়ে কথা বলতে গিয়ে এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছেন, ‘এটা সোজা রাইড নয়। বাইরে থেকে চাকচিক্য মনে হলেও, এই দুনিয়া অন্যরকম। ট্যালেন্ট থাকতেই পারে, কিন্তু বক্স অফিসে হিট হলে তবেই মানুষ চিনতে শুরু করে। বিশেষ করে কেউ যদি বাইরে থেকে এসে এই জগতে পা রাখেন’।

নেহার বরাবরই মনে হয়েছে, যদি যথেষ্ট চেনা পরিচিতি না থাকে, কেউ কাজ দেয় না। প্রতিভাবান হলেও না। অনেকেই হাল ছেড়ে দিয়েছে। কিন্তু কিছু করতে হলে সঠিক সময়ের অপেক্ষা করতে হয়। সেটাই নেহার বিশ্বাস। তাঁর কথায়, ‘কিছু বছর আগে পর্যন্ত আমিও এমনটাই ভাবতাম। কিন্তু ওটিটি প্ল্যাটফর্ম আসার পর চিত্রটা অনেকটাই পালেটেছে। এখন আর সবকিছু বক্স অফিসের উপর নির্ভর করে না। আমার ভাগ্য ভাল, আমি এই সময় জন্মেছি, যেখানে দেরিতে হলেও প্রতিভা দাম পায়’।

মাত্র ২০ বছর বয়সে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন নেহা। অল্প বয়সেই ব্যর্থতা দেখেছেন। সেটা একজন ২০ বছর বয়সির জন্য ভালো বিষয় নয়। বলেছেন, ‘আমাকে এখানে কেউ বাচ্চা হিসেবে দেখেনি। অল্প বয়সেই বুঝেছিলাম, যে ছবিই করি না কেন, সবকটি ব্লকবাস্টার হবে না। কেবল নিজের ১০০ শতাংশ দিয়ে যেতে হবে’।