২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:৩৬:৪৬ অপরাহ্ন


চারঘাটে আন্তর্জাতিক নারী দিবস পালিত
চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ০৮-০৩-২০২২
চারঘাটে আন্তর্জাতিক নারী দিবস পালিত চারঘাটে আন্তর্জাতিক নারী দিবস পালিত


টেকসই আগামীর জন্য জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য এই প্রতিবাদ্য সামনে রেখে সারাদেশের ন্যায় রাজশাহীর চারঘাটেও যথাযোগ্য মযার্দায় আন্তজার্তিক নারী দিবস পালিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজনে দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বর থেকে বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজনে উপজেলা প্রশাসন আয়োজনে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ইউএনও সৈয়দা সামিরার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাহফুজা বেগম, জেলা আওয়ামীলীগের সদস্য সাইফুল ইসলাম,মহিলা ভাইস চেয়ারম্যান তাজমিরা খাতুন,সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ওয়ালি উল্লাহ মোল্লাহ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস,এম শামীম আহম্মেদ, মডেল থানার উপ-পরিদর্শক মনিরুল ইসলাম ও উপজেলা তথ্য কেন্দ্র ফাতেমা খাতুন প্রমুখ।

অপরদিকে যথাযোগ্য মযার্দায় মঙ্গলবার ১১টায় নারী ও শিশু বিষয়ক স্থায়ী কমিটি চারঘাট পৌরসভা উদ্যোগে আন্তজার্তিক নারী দিবস উপলক্ষে র‍্যালী,আলোচনা

সভা,সম্মাননা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়। নারী ও শিশু বিষয়ক স্থায়ী কমিটি সভাপতি ইউপি মহিলা কাউন্সিলর তামিয়ন নেছার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র একরামুল হক। এসময় উপস্থিত ছিলেন পৌর সচিব মোহাম্মদ রবিউল হক, কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন, আমির হোসেন,শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান ও চারঘাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক নজরুল ইসলাম বাচ্চু।শেষে কুইজ প্রতিযোগিতা বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন মেয়র একরামুল হক।

রাজশাহীর সময় / এম আর