২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১২:১৫:৫৮ অপরাহ্ন


বাঘায় বখাটের ছুরিকাঘাতে ফার্মেসী মালিক আহত
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০৮-০৩-২০২২
বাঘায় বখাটের ছুরিকাঘাতে ফার্মেসী মালিক আহত বাঘায় বখাটের ছুরিকাঘাতে ফার্মেসী মালিক আহত


রাজশাহীর বাঘায় মারুফ হোসেন নামের এক মাদকাসক্ত বখাটে যুবকের ছুরিকাঘাতে রতন কুমার ভৌমিক (৩৫) নামের ফার্মেসী মালিক আহত হয়েছে। মঙ্গলবার (৮ মার্চ) বিকাল ৫টার দিকে উপজেলার বাউসা বাজারে এ ঘটনা ঘটেছে। এই ঘটনায় বখাটে যুবককে আটক করেছে পুলিশ।

জানা যায়, উপজেলার বাউসা টাইরীপাড়া গ্রামের জামিরুল ইসলামের মাদকাসক্ত বখাটে ছেলে মারুফ হোসেন (১৬) বাউসা বাজারে ভৌমিক ফার্মেসীতে ঘুমের ওষুধ কিনতে আসেন। ফার্মেসীর মালিক ব্যবস্থাপত্র ছাড়া ওষুধ দিতে না চাইলে তাকে ছুরিকাঘাত করে। এতে তার বাম হাতের কুনই এর নিচে কেটে আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে নেওয়া হয়েছে।

রতন কুমার ভৌমিক বাউসা বেনুপুর গ্রামের নারায়ন চন্দ্র ভৌমিকের ছেলে ও বাউসা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক। এছাড়া তিনি বাউসা বাজারের ভৌমিক ফার্মেসীর মালিক এবং ব্যাংক এশিয়ার এজেন্ট পয়েন্টের পরিচালক।

এ বিষয়ে রতন কুমার ভৌমিক বলেন, ঘুমের ওষুধ চাওয়া মাত্র না দেওয়ায় আমাকে সে ছুরিকাঘাত করে। পরে স্থানীয় দোকানদারা তাকে ধরে ইউনিয়ন পরিষদে রাখেন। পরে পুলিশে দেওয়া হয়েছে। গত কয়েকদিন আগে আমার শিক্ষা প্রতিষ্টানের এক ছাত্রীকে রাস্তায় উত্ত্যক্ত করার বিষয়টি তার অভিভাবকে অবগত করি। সেই কারনে এ ঘটনাটি ঘটিছে।

বাউসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ তুফান বলেন, মারুফ এলাকায় একজন চিহৃত মাদকসেবী হিসেবে পরিচিত। এ ঘটনায় স্থানীয়রা তাকে ধরে রাখলে পুলিশে দেওয়া হয়েছে।

বাঘা থানার উপ-পরিদর্শক (এসআই) তৈয়ব আলী বলেন, এ বিষয়ে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মারুফ নামের এক যুবককে আটক করা হয়েছে। এ বিষয়ে একটি মামলা হয়েছে।

রাজশাহীর সময় / জি আর