২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:১৩:২৭ পূর্বাহ্ন


৫০ হাজারেরও বেশি খরচ, তারপরও মুখে বানরের মতো কালো দাগ!
ফারহানা জরিন এলমা:
  • আপডেট করা হয়েছে : ০৮-০৩-২০২২
৫০ হাজারেরও বেশি খরচ, তারপরও মুখে বানরের মতো কালো দাগ! ৫০ হাজারেরও বেশি খরচ, তারপরও মুখে বানরের মতো কালো দাগ!


টিকটক তারকা জেড সম্প্রতি তাঁর অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন, ওই ভিডিওটিতে জেডকে খুবই অদ্ভুত দেখতে লাগছে। জেডের ফ্যানরাও তাঁর এ হেন রূপ দেখে হেসে গড়াগড়ি যাচ্ছেন। অনেকে আবার এমন দশা দেখে জেডের অবস্থা নিয়ে উদ্বেগও প্রকাশ করেছেন। কী এমন রয়েছে তাঁর ভিডিওতে? কয়েক সেকেন্ডের ওই ভিডিওতে জেডের ঠোঁটের চারপাশে যে কালো বৃত্তাকার ছোপ দেখা যাচ্ছে, তা দেখেই ভয় পেয়েছেন অনেকে। জেডকে এই ছোপের জন্য অনেকটাই বানরের মতো দেখতে লাগছে। আসলে লিপ ফ্লিপ ট্রিটমেন্টের পর এই অবস্থা হয়েছে জেডের। এই অবস্থায় জেড নিজেই তাঁর চেহারাকে 'হোমার সিম্পসন' বলে অভিহিত করেছেন।

ওই টিকটক তারকার বক্তব্য অনুযায়ী, তিনি তাঁর ঠোঁটে ফ্লিপ ট্রিটমেন্ট করান। এর পরই তাঁর মুখের এই অবস্থা হয়। এর জন্য তাঁর খরচও হয়েছে ৫৭ লক্ষ ৭৪৩ হাজার টাকা।

আসলে সাধারণ অবস্থায় এই চিকিৎসায় ঠোঁটের চারপাশের ত্বক পুড়ে যায় ফলে ঠোঁটের চারপাশে কালো কালো দাগ তৈরি হয়। কিন্তু জেডের এই দাগ এখন স্থায়ী হয়ে গেছে। ফলে তাঁর চেহারা মোটেই আর আকর্ষণীয় লাগছে না। জেড নিজেও বলেছেন যে তাঁর মুখ 'হোমার সিম্পসন'-এর মতো দেখতে লাগছে। যদিও তিনি এতে মোটেও বিরক্ত হননি।

জেড বলেছেন যে এই গাঢ় বাদামি বৃত্ত আসলে চিকিৎসার একটি অংশ। যেহেতু এই চিকিৎসায় ত্বক পুড়ে যায়, তাই ত্বকের সেই অংশ পুড়ে বাদামি হয়ে যায়। ধীরে ধীরে যখন এটি সেরে যায় তখন ত্বক তার রঙে ফিরে আসতে শুরু করে।

জেড জানান, এর পরে, তিনি যে ফলাফলের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তা বেরিয়ে আসবে। অর্থাৎ তার ঠোঁট অনেকটাই ফুলে যাবে এবং ফ্লিপ হয়ে উঠবে। সোশ্যাল সাইটে ছবি ছাড়া মুখের অবস্থা নিয়ে তিনি যখন লিখেছিলেন, তখন প্রথমে অনেক মানুষই কিছু বুঝতে পারেননি। কিন্তু পরে ছবি শেয়ার করতেই আসল রহস্য বোঝা গেল!

রাজশাহীর সময় / এম আর