২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৯:০৭:১৪ অপরাহ্ন


নীল ছবির শ্যুটিংয়ে ঘনিষ্ঠ অবস্থায় অর্ধনগ্ন উরফি! পুলিশের হাতে ধরা
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৯-০৩-২০২২
নীল ছবির শ্যুটিংয়ে ঘনিষ্ঠ অবস্থায় অর্ধনগ্ন উরফি! পুলিশের হাতে ধরা নীল ছবির শ্যুটিংয়ে ঘনিষ্ঠ অবস্থায় অর্ধনগ্ন উরফি! পুলিশের হাতে ধরা


বলিউডে উরফি জাভেদের নাম এখন মুখে মুখে। ছোট পর্দায় অভিনয় করেছেন উরফি। এছাড়াও বিগবসের ঘরে লড়াকু প্রতিযোগী ছিলেন তিনি। তবে এই সব কিছুর থেকে বেশি নজর কাড়ে উরফির পোশাক। প্রায় প্রতিদিন নানা রকম পোশাক পরে রাস্তায় বেরিয়ে পড়েন তিনি। আর সেই পোশাক নিয়ে হয় তুমুল অলোচনায় থাকে উরফি। কখনও দেখা যায় বুকে সামান্য একটা সুতো আটকে, খোলা শরীরে রাস্তায় বা শপিংমলে কিংবা বিমানবন্দরে ঘুরছেন নায়িকা। তাঁকে এই সব পোশাকে দেখতে পেলেই ভিড় জমান পাপারাৎজিরা। সাধারণ মানুষও ছুটে আসেন। মোট কথা উরফি জানে কী ভাবে খবরে থাকতে হয়!

তবে সম্প্রতি উরফি যা করলেন তা নিয়ে সমালোচনা শুরু হয়েছে। সাথে উরফির পোশাক তো ছিলই। এবার নীল ছবির সঙ্গে নাম জড়ালো তাঁর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা নিয়ে নানা প্রশ্ন তুলছেন মানুষ। কাজ না পেয়ে কী শেষে নীল ছবির কাজ করতে শুরু করলেন নায়িকা? সত্যিটা কি?

ভিডিওতে দেখা যাচ্ছে একটি অফিসে গিয়েছেন উরফি। নতুন কাজ নিয়ে কথা বলছেন। দু'জন পরিচালকের সঙ্গে কথা হচ্ছে তাঁর। বুক খোলা ব্রালেটের ওপর জ্যাকেট চাপিয়ে অফিসে গিয়েছেন নায়িকা। দেখা যায় এখানেই এক ব্যক্তিকে ডাকা হয়। বলা হয় সে নায়কের চরিত্রে কাজ করবে। হঠাৎ করেই সেই ব্যক্তির পোশাক খুলতে বলে পরিচালক। এবং ঘণিষ্ট অবস্থায় উরফির সঙ্গে অভিনয় করতে বলা হয়। আর এই সময়েই ঘরে ঢুকে আসে পুলিশ। হাতে নাতে ধরা পড়েন উরফি। পুলিশকে দেখেই রেগে যান নায়িকা।

পুলিশ ওখানে থাকা সকলকেই লাঠি-পেটা করতে থাকে। উরফি বোঝাতে চেষ্টা করেন এটা নীল ছবির শ্যুটিং নয়। ঠিক সে সময় পরিচালক বলেন, তাঁরা কিছু জানেন না। সবটাই নাকি উরফির প্ল্যান। এই কথা শুনে কী করবেন বুঝে পান না নায়িকা। এরপরই সামনে আসে আসল সত্যি।

সকলে মিলে উরফিকে নিয়ে একটি প্র্যাঙ্ক ভিডিও বানাচ্ছিলেন। যেহেতু উরফির ভিডিও মানেই ভাইরাল। তাই এই প্ল্যান করেন সকলে মিলে। এমনকি পুলিশ থেকে অভিনেতা, প্রোডিউসার সব নকল। সাজানো। এর পর কিছুটা স্বস্তি মেলে উরফির। হেসে ফেলেন তিনি। ভিডিওর শেষে উরফি বলেন, 'এক মুহূর্তের জন্য আমার মনে হয়েছিল, আমার কেরিয়ার শেষ। কাল থেকে সব খবরে একটাই হেডলাইন, নীল ছবিতে উরফি। যাক বাবা এটা মজা করে বানানো হচ্ছিল। প্র্যাঙ্ক ভিডিও ছিল।" তবে এই ভিডিও দেখে নেটিজেনরা কিন্তু সমালোচনা করতে ছাড়েননি। অনেকেই লিখেছেন, নিজের আর কত পাবলিসিটি করবেন আপনি? এমনকি পোশাক নিয়েও কমেন্ট করেন অনেকেই। 

রাজশাহীর সময় / এম আর