০৮ ডিসেম্বর ২০২৩, শুক্রবার, ০৩:১৬:১১ অপরাহ্ন


লালপুরে চুরির ঘটনায় দুইজন আটক
লালুপুর (নাটোর) প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে : ২৩-০৯-২০২৩
লালপুরে চুরির ঘটনায় দুইজন আটক সংগৃহিত ছবি


নাটোরের লালপুরের নর্থ বেঙ্গল সুগার মিলস লিমিটেডের (নবেসুমি) গোডাউনে মালামাল চুরির ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। শনিবার ভোর রাতে অভিযান চালিয়ে উপজেলার কাজীপাড়া গ্রামের শাকের মন্ডলের ছেলে মো. ইকবাল হোসেন (৩৮) ও নবীনগর গ্রামের জিন্নাত আলীর ছেলে মো. সেলিম রেজা সবুজ ওরফে মনা (৩৭) দুই জনকে আটক করা হয়।

আটককৃত ব্যাক্তিরা নর্থ বেঙ্গল সুগার মিলস লিমিটেডের লেবার। তারা প্রতিদিনের ন্যায় গত বুধবার সকাল সাড়ে ৭টার সময় মিলে কাজে আসেন। বেলা পৌনে ১১টার দিকে মিলের কাজ শেষে অটোভ্যানে একটি বস্তা ভর্তি অবস্থায় মিল গেট হতে বের হওয়ার সময় গেটে অবস্থানরত নিরাপত্তা প্রহরী ভ্যানের উপর থাকা বস্তা তল্লাশীর চেষ্টাকালে তারা সকলেই উক্ত অটোভ্যান রেখে দৌড়ে পালিয়ে যায়। প্রহরীদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এসে অটোভ্যান থেকে মিলের নিরাপত্তা অফিসের পশ্চিম পাশে ফাকা জায়গায় রক্ষিত আখ মাড়াই কাজে ব্যবহৃত (ক্রাসার এর লোহার তৈরী বড় বেলুন) একটি ও গোডাউন থেকে ফুরাডান (কীটনাশক) বিষ ৫ কেজি চুরি করে পালানোর সময় উদ্ধার করা হয়।

এ ঘটনায় নর্থ বেঙ্গল সুগার মিলস লিমিটেড জুনিয়র অফিসার (নিরাপত্তা) মো. মাহফুজার রহমান বাদি হয়ে শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাতে লালপুর থানায় তিনজনের বিরুদ্ধে মামলা করেন।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন বলেন, এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। আরেকজনকে আটক করার চেষ্টা চলছে। আটককৃত ব্যক্তিদের আদালতের মাধ্যমে শনিবার নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।