১৩ Jul ২০২৪, শনিবার, ১১:৩৯:৫৬ পূর্বাহ্ন


প্রেমিকের সঙ্গে নেচে মাতালেন জাহ্নবী
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৩-০৯-২০২৩
প্রেমিকের সঙ্গে নেচে মাতালেন জাহ্নবী প্রেমিকের সঙ্গে নেচে মাতালেন জাহ্নবী


আম্বানিদের গণপতি বন্দনা মানেই হাজির গোটা বলিউড। দিন তিনেক ধরে এখানে পাত পেড়ে যেমন খাওয়াদাওয়া হয়। তেমনই বলিউডের গণ্যমান্যরা হাজির থাকেন। আম্বানিদের গণেশ বিসর্জনও তারকাখচিত। অ্যান্তেলিয়া থেকে বিশাল শোভাযাত্রা করে তারপর বাপ্পাকে বিদায় জানান তাঁরা। এবছরও তার অন্যথা হয়নি! সেখানেই জাহ্নবীকে কাপুরকে দেখা গেল একেবারে অন্য মেজাজে।

আম্বানিদের গণপতি বিসর্জনের শোভাযাত্রা নেচে মাতালেন শ্রীদেবীকন্যা। সঙ্গে ছিলেন তাঁর ‘বিশেষ বন্ধু’। যাঁকে নিয়ে বলিপাড়ার অন্দরে চর্চার অন্ত নেই। তিনি শিখর পাহাড়িয়া। বিটাউনের অন্দরে গুঞ্জন, শিখরের সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন জাহ্নবী কাপুর। তাঁর সঙ্গে ‘ভাসান ডান্স’ করতে দেখা গেল অভিনেত্রীকে।

প্রসঙ্গত, প্রতি বছরের মতো এবারেও গোটা বলিউড আম্বানিদের পুজোয় আমন্ত্রিত ছিল। শাহরুখ খান, গৌরী খানের পাশাপাশি গোটা বচ্চন পরিবার, সিদ্ধার্থ-কিয়ারা, রেখা, অনিল কাপুর, রণবীর-দীপিকা, শাহিদ কাপুর, দুই মেয়ে খুশি-জাহ্নবীকে নিয়ে হাজির ছিলেন বনি কাপুরও। এছাড়াও অ্যান্তেলিয়ার গণেশ চতুর্থীর প্রথম দিনের অনুষ্ঠানে পৌঁছে গিয়েছিলেন সলমন খান, ভাই ইব্রাহিমকে নিয়ে সারা আলি খান-সহ বলিপাড়ার আরও অনেক তারকাই।