২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:২৬:১৫ অপরাহ্ন


বাদশার নতুন গানে যৌবনের ঝড় তুললেন তামান্না ভাটিয়া
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৯-০৩-২০২২
বাদশার নতুন গানে যৌবনের ঝড় তুললেন তামান্না ভাটিয়া তামান্না ভাটিয়া। ফাইল ফটো


বাহুবলি নায়িকা তামান্না ভাটিয়া এখন নেটদুনিয়ার হটকেক। জনপ্রিয় মিউজিক ব়্যাপার বাদশার সঙ্গে তার নয়া জুটি সকলের মন কেড়ে নিয়েছে। সম্প্রতি বাদশার সঙ্গে তামান্না ভাটিয়া নতুন মিউজিক ভিডিও 'তাবাহি'-তে রীতিমতো আগুন জ্বালিয়ে দিয়েছেন তামান্না ভাটিয়া। বাদশা ও তামান্নার নতুন গানে কাঁপছে গোটা নেটপাড়া। গানটি মুক্তি পাওয়ার কয়েক ঘন্টার মধ্যে লাইকের সংখ্যা আকাশছোঁয়া। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় মিউজিক ব়্যাপার বাদশার সঙ্গে ছবি শেয়ার করেছেন তামান্না ভাটিয়া। যেখানে সোনালি রঙের গর্জিয়াস পোশাকে দেখা গিয়েছে তামান্না ভাটিয়াকে। এবং বাদশাকে পুরো কালো পোশাকে, চোখে সানগ্লাস পরে দেখা গিয়েছে। তামান্নার ফ্ল্যাট অ্যাবসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা। অভিনেত্রীর কোমরে হাত দিয়ে পোজ দিয়েছেন বাদশা। ঝড়ের গতিতে এই ছবি ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

গানের প্রসঙ্গে অভিনেত্রী তামান্না জানিয়েছেন, এই প্রথমবার আমি বাদশার সঙ্গে কাজ করছি। এটা পুরো ধামাকাদার একটি ভিডিও, যা তৈরি করা পুরো বিস্ফোরণ ছিল। আমি যখন থেকে এই গানটি প্রথম শুনছিলাম তখন থেকেই আমি গোপনে নিজের কাছে গুনগুন করে আসছি এবং এখন, অবশেষে আমি এই গানটি জোরে জোরে গাইতে পারছি। এই গানের সবচেয়ে পছন্দের স্টেপ নিয়েও মুখ খুলেছেন তামান্না। ইতিমধ্যেই বাদশার এই  'তাবাহি'- প্রচন্ড ভাইরাল হয়েছে। বাদশার সঙ্গে কাজ করে রীতিমতো আপ্লুত তামান্না।  স্টাইল স্টেটমেন্টেও সর্বদা ঝড় তুলছেন বাহুবলি নায়িকা তামান্না  ভাটিয়া।

প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার আবদুল রজ্জাকের সঙ্গে দীর্ঘদিন ধরেই নাকি ডেটিং করছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। কিছুদিন আগেই বাহুবলি নায়িকার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। যা প্রকাশ্যে আসা মাত্রই সোশ্যাল মিডিয়ায় শোরগোল শুরু হয়ে গিয়েছিল। ছবিটিতে একটি গয়নার দোকানে তামান্না এবং আবদুলকে দেখা গিয়েছিল। দুজনের হাতেই ছিল গয়না। এই ছবি প্রকাশ্যে আসতেই তাদের বিয়ের গুঞ্জন আরও জোড়ালো হয়েছিল। তবে বিয়ের এই জল্পনার খবরে মুখ খুলেছিলেন অভিনেত্রী নিজে। তিনি জানিয়েছিলেন,  তার সঙ্গে রজ্জাকের কোনও সম্পর্ক নেই। তবে তারা দুজন ভাল বন্ধু।

তামান্না আরও জানিয়েছিলেন, ছবিটি অনেকদিন আগেকার। ২০১৭ সালে দুবাইয়ের একটি অনুষ্ঠানে তোলা। সেখানেই তার সঙ্গে রজ্জাকের দেখা হয়েছিল। তারপর থেকেই পেজ-থ্রির শিরোনামে চলে আসেন দুজনেই। এরপরই তামান্না এই খবরটাকে পুরোপুরি মিথ্যা বলেই দাবি করেছেন। এই খবরের কোনও সত্যতা নেই বলেই তিনি জানিয়েছিলেন। কিন্তু নেটিজেনরা এখনও সেই দাবি মেনে নিতে পারছেন না কারণ তিনি এখনও সিঙ্গল রয়েছেন। এর পাশাপাশি এখন যে তার বিয়ে করার কোনও পরিকল্পনা নেই তাও স্পষ্ট করে জানিয়েছিলেন অভিনেত্রী।

রাজশাহীর সময় /এএইচ