১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:৫৫:৪৮ অপরাহ্ন


আওয়ামী লীগের বিরুদ্ধে বিএনপি জামাতের অপপ্রচার মিথ্যায় পরিনত হয়েছে- পলক
সৌরভ সোহরাব, সিংড়া (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১০-০৩-২০২২
আওয়ামী লীগের বিরুদ্ধে বিএনপি জামাতের অপপ্রচার মিথ্যায় পরিনত হয়েছে- পলক আওয়ামী লীগের বিরুদ্ধে বিএনপি জামাতের অপপ্রচার মিথ্যায় পরিনত হয়েছে- পলক


তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন বিগত ৩৮ বছর ধরে আওয়ামী লীগের বিরুদ্ধে বিএনপি জামাতের অপপ্রচার আজ মিথ্যায় পরিণত হয়েছে। তাদের অপপ্রচারে আমাদের সিংড়ার আসন থেকে বিগত ৩৮ বছের নৌকাকে বিজয়ী করা যায়নি। ভোটের ৭ দিন আগে যখন নৌকার বিজয় নিশ্চত ঠিক সেই সময়ে বিএনপি জামাত নৌকা ঠেকাও শ্লোগানে মরিয়া হয়ে উঠেছে। তারা অপপ্রচার চালিয়েছে আওয়ামী লীগে ভোট দিলে দেশ ভারত হয়ে যাবে। মাথায় টুপি থাকবে না। মুখে দাড়ি থাকবে না। মসজিদে আযানের ধনি বন্ধ হয়ে যাবে। কিন্তু ৩৮ বছর পর ২০০৮ সালে এই সিংড়ায় যখন নৌকা বিজয়ী হলো। আওয়ামী লীগ যখন ক্ষমতায় এসে সিংড়ার রাস্তা ঘাট ও পা ফাটা মানুষের জীবন মানের উন্নয়ন হয়েছে। এখন তাদের ওই অপপ্রচা আজ মিথ্যায় পরিণত হয়েছে।

প্রতিমন্ত্রী বৃহষ্পতিবার সকাল ১১ টায় নাটোরের সিংড়া কোর্ট মাঠ চত্বরে অনুষ্ঠিত আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বাষিক সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যকালে এই কথা গুলো বলেন।

প্রতিমন্ত্রী বলেন, নেতা হতে হলে ২৪ ঘন্টার মধ্যে ১৯ ঘন্টাই মানুষের কল্যাণে পরিশ্রম করতে হবে। উচ্চ চিন্তা আর সাদা মাঠা জীবনই হবে একজন আদর্শ নেতার বৈশিষ্ট্য। জ্ঞান,সম্মান আর ভালোবাসা এই তিনটা জিনিস দিলে কখনো কমে না বরং বাড়ে। ২ লক্ষ ৭৬ হাজার ভোটারের কাছে আমি একা গিয়ে কিন্তু ভোট নিতে পারবো না। পা ফাটা মানুষই কিন্তু আমাকে এমপি মন্ত্রী বানিয়েছে। বিগত ৩৮ বছের নির্যাতন পরাজয় মুছে দিয়ে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করতে হবে।

নৌকার আদলে মঞ্চ থেকে অনুষ্ঠান উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কার্যনিবার্হী সংসদের সভাপতি নির্মল রঞ্জন গুহ।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অধ্যক্ষ মোঃ আব্দুল আওয়ালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড সাইদুর রহমানের সঞ্চালনে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের

সাধারণ সম্পাদক এ.কে.এম আফজালুর রহমান বাবু। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনিবার্হী সংসদের সহসভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি, কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক শাহ জালাল মুকুল ভিপি, কেন্দ্রীয় সদস্য মাসরুল আলম মিলন, সদস্য ইসতিয়াক আহমেদ লিন প্রমূখ।

পরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত সভাপতি হাসান ইমাম,সাধারণ সম্পাদক মহন আলী এবং পৌর শাখার সভাপতি সৌরভ হোসেন সুজা,সাধারণ সম্পাদক মাসুম রাব্বীর নাম ঘোষণা করা হয়।

রাজশাহীর সময় /এএইচ