১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:১৫:১৫ অপরাহ্ন


আশুগঞ্জে নাপা সিরাপ খেয়ে ২ ভাইয়ের মৃত্যু
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-০৩-২০২২
আশুগঞ্জে নাপা সিরাপ খেয়ে ২ ভাইয়ের মৃত্যু ফাইল ফটো


ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জ্বরের জন্য নাপা সিরাপ খেয়ে মোহাম্মদ ইয়াসিন খান (৭) ও মুরসালিন খান (৪) নামে দুই ভাইয়ের মৃত্যুর অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১০ মার্চ) রাতে উপজেলার দুর্গাপুর গ্রামের নজরপাড়ায় এই ঘটনাটি ঘটে।

আশুগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. জসিম উদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিহতরা হলো: একই এলাকার ইসমাইল হোসেনের ছেলে। শুক্রবার সকালে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর থেকেই মুরসালিন ও ইয়াসিনের জ্বর আসে। পরে সন্ধ্যায় তাদের বাবা ইসমাইল হোসেন স্থানীয় দুর্গাপুর বাজারের মা ফার্মেসি থেকে নাপা সিরাপ কিনে নিয়ে আসেন। রাত ৮টায় ইয়াসিন ও মুরসালিনকে একই বোতল থেকে সিরাপ খাওয়ানো হয়। সিরাপ খাওয়ানোর পর রাত সাড়ে আটটার দিকে দু’জনের অবস্থা খারাপ হতে থাকে। তাদের মুমূর্ষু অবস্থায় প্রথমে আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ব্রাহ্মণবাড়িয়ার সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। বাড়িতে ফেরার পথে প্রথমে মুরসালিন ও কিছুক্ষণ পর ইয়াসিন মারা যায়।

আশুগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. জসিম উদ্দিন জানান, দু’টি শিশুর মৃত্যুর খবর পেয়ে রাতেই আমরা ঘটনাস্থলে ছুটে যাই। সেখানে গিয়ে নাপা সিরাপের বোতল ও নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়। এই ঘটনায় ফার্মেসিতে গিয়ে দোকান বন্ধ পাওয়া যায়। দোকানের মালিক মাইনুদ্দিন পলাতক রয়েছে। 

রাজশাহীর সময় /এএইচ