২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৪:১১:০৩ অপরাহ্ন


রুয়েটে তথ্য ও যোগযোগ প্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক সিম্পোজিয়ামের সমাপনী অনুষ্ঠান
স্টাফ রিপোর্টার
  • আপডেট করা হয়েছে : ১১-০৩-২০২২
রুয়েটে তথ্য ও যোগযোগ প্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক সিম্পোজিয়ামের সমাপনী অনুষ্ঠান রুয়েটে তথ্য ও যোগযোগ প্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক সিম্পোজিয়ামের সমাপনী অনুষ্ঠান


রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)-এ ইন্সটিটিউট অফ ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনলোজী (আইআইসিটি) আয়োজিত ২ দিনব্যাপী তথ্য ও যোগযোগ প্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক সিম্পোজিয়ামের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সম্মানিত সদস্য অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন। 

শুক্রবার (১১ মার্চ) ) বিকাল সাড়ে ৩টায় সিএসই সেমিনার রুমে অনুষ্ঠিত এই সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তথ্য ও যোগযোগ প্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক সিম্পোজিয়ামের প্রধান পৃষ্ঠপোষক ও  রুয়েট ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম সেখ। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রুয়েটের তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম মন্ডল। এছাড়াও বক্তব্য রাখেন তথ্য ও যোগযোগ প্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক সিম্পোজিয়ামের আয়োজক কমিটির সভাপতি ও আইআইসিটি পরিচালক  অধ্যাপক ড. মো. সেলিম হোসেন, তথ্য ও যোগযোগ প্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক সিম্পোজিয়ামের আয়োজক কমিটির সাধারণ সম্পাদক ও আইআইসিটি সহযোগী পরিচালক অধ্যাপক ড. মো. মাসুদ রানা।

সমাপনী অনুষ্ঠানে রুয়েটের বিভিন্ন অনুষদের ডীন, পরিচালক, বিভাগ/শাখা প্রধানবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের বিভিন্ন সেশনে অনুষ্ঠিত প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলেন দেন তথ্য ও যোগযোগ প্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক সিম্পোজিয়ামের সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সম্মানিত সদস্য অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন। 

রাজশাহীর সময় / এএইচ