১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৪:২৩:১৩ অপরাহ্ন


প্রবাসী স্বামীর বিশেষ অঙ্গ কেটে পালালো স্ত্রী
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১২-০৩-২০২২
প্রবাসী স্বামীর বিশেষ অঙ্গ কেটে পালালো স্ত্রী প্রবাসী স্বামীর বিশেষ অঙ্গ কেটে পালালো স্ত্রী


টাঙ্গাইলের সখীপুরে সৌদিপ্রবাসী স্বামী খোকন মিয়ার (৩৫)  বিশেষ অঙ্গ কেটে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে স্ত্রী রুপা বেগমের বিরুদ্ধে। শুক্রবার (১১ মার্চ) উপজেলার দাঁড়িয়াপুর নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত খোকন মিয়া একই এলাকার সোনা মিয়ার ছেলে।

আহত খোকন মিয়ার স্বজনরা জানান, প্রায় ৭ বছর আগে একই গ্রামের উত্তরপাড়ার ইসমাইলের মেয়ে রুপার সঙ্গে নয়াপাড়ার সোনা মিয়ার ছেলে খোকনের বিয়ে হয়। তাদের ৪ বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। খোকন মিয়া প্রায় মাস আগে বিদেশ থেকে বাড়িতে আসেন। আসার পর থেকেই তাদের মধ্যে টাকা-পয়সার হিসাব নিয়ে ঝগড়া লেগে থাকতো। টাকার হিসাব না দিতে পেরে স্বামীর বিশেষ অঙ্গ কেটে পালিয়ে গেছে স্ত্রী রুপা।

খোকনের চাচা খাজু মিয়া জানান, শুক্রবার খোকন বাঁচাও বাঁচাও বলে চিৎকার করলে আশপাশের লোকজন ঘরে গিয়ে দেখে খোকনের গোপনাঙ্গ কাটা এবং রুপা ঘরে নেই। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। রুপা খোকনের পাসপোর্ট, ৮ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় সখীপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম জানান, থানায় অভিযোগ পেয়েছি, মামলা প্রক্রিয়াধীন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

রাজশাহীর সময় / জি আর