১৫ মে ২০২৪, বুধবার, ০৬:৫৫:৩৪ অপরাহ্ন


রাজবাড়ীতে শাশুড়িকে গলা কেটে হত্যায় পুত্রবধূর যাবজ্জীবন
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-১০-২০২৩
রাজবাড়ীতে শাশুড়িকে গলা কেটে হত্যায় পুত্রবধূর যাবজ্জীবন ফাইল ফটো


রাজবাড়ীতে শাশুড়ি নুরজাহান বেগমকে ব্লেড দিয়ে গলা কেটে হত্যার দায়ে পুত্রবধূ রোজিনা বেগমকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (১৮ অক্টোবর) দুপুরে আসামির উপস্থিতিতে রাজবাড়ী জেলা ও দায়রা জজ আদালতের বিচারক জাকিয়া পারভীন এ রায় ঘোষণা করেন। রোজিনা রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নটাটাড়ার হাতিমহন গ্রামের বারেক শেখের স্ত্রী।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ২৩ নভেম্বর নুরজাহান বেগম রাতের খাবার খেয়ে তার নাতনির সঙ্গে ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ৩টার দিকে তার দুই ছেলে মো. তৌহিদুর রহমান ও মো. তাহের রহমান একটি মাঠে ফুলকপি কাটতে যান। ভোর ৪টার দিকে স্ত্রী রোজিনা বেগম তাদের সঙ্গে থাকা নছিমনচালক মেনন শেখকে ফোন করে জানায় তার মায়ের ঘরের বিদ্যুৎ বন্ধ এবং ঘরের বেড়ায় কে যেন থাপ্পর দিচ্ছে। এমন খবর শোনে তারা দ্রুত বাড়ি ফিরে মায়ের ঘরে গিয়ে দেখতে পান রক্তাক্ত অবস্থায় মায়ের মরদেহ ঘরের মেঝেতে পড়ে আছে । তার গলার বাম পাশে ধারালো অস্ত্রের কাটা চিহৃ দেখতে পান। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

রাজবাড়ী জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট মো. উজির আলী শেখ জানান, শাশুড়ি নুরজাহানকে ব্লেড দিয়ে গলা কেটে হত্যার দায়ে পুত্রবধূ রোজিনাকে যাবজ্জীবন সাজা এবং ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন।