১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:৩২:৩১ পূর্বাহ্ন


এই মৌসুমই পিএসজিতে শেষ হচ্ছে এমবাপ্পের গল্প
ক্রিড়া ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১২-০৩-২০২২
এই মৌসুমই পিএসজিতে শেষ হচ্ছে এমবাপ্পের গল্প এই মৌসুমই পিএসজিতে শেষ হচ্ছে এমবাপ্পের গল্প


এই মৌসুম শেষেই পিএসজির ফরাসি তারকা এমবাপ্পের গল্প শেষ হতে চলেছে । সবকিছু ঠিক থাকলে সামনের সপ্তাহেই এমবাপ্পের সঙ্গে চুক্তি করতে যাচ্ছে রিয়াল। মার্কার একটি প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।

ফরাসি তারকা এমবাপ্পেকে নিয়ে রিয়ালের টানাটানি অনেক আগে থেকেই। তবে এবার চ্যাম্পিয়ন্স লিগে রিয়ালের কাছে হারের পর নিজ দেশের ক্লাব পিএসজি থেকে মন উঠে গিয়েছে এমবাপ্পের। তাই এবার এ সুযোগ কাজে লাগাতে চান রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ। তাই সামনের সপ্তাহেই কিলিয়ানের সঙ্গে চুক্তিটা সেরে ফেলতে চান তিনি। ফলে পরের মৌসুম শুরু থেকেই রিয়ালের হয়ে মাঠে নামতে পারবেন ২৩ বছর বয়সী এই তারকা।

গত মৌসুমে বেশ কয়েকবার অফার করেও এমবাপ্পেকে কিনতে ব্যর্থ হয় রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ এক প্রতিবেদনে উঠে এসেছিল, ২০০ মিলিয়ন ইউরো পর্যন্ত প্রস্তাব করেও কিনতে পারেননি এমবাপ্পেকে। এর মূল কারণ, ক্লাবের মালিক নাসের আল-খেলাইফি। তিনি কোনো মূল্যেই দলের ৭ নম্বর জার্সিধারীকে বেচতে রাজি হননি। তবে এবার ফ্রিতে রিয়ালে যোগ দিতে যাচ্ছেন এমবাপ্পে। কারণ, পিএসজি জানুয়ারিতে তার চুক্তি নবায়ন করতে ব্যর্থ হয়। 

চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলো ম্যাচের আগে থেকেই পিএসজি তারকা এমবাপ্পের সঙ্গে কথা বলছিল রিয়াল মাদ্রিদ। তবে তা এড়িয়ে জাচ্ছিলেন সময়ের সেরা খেলোয়াড়ের একজন এই ফরাসি তারকা। তবে রিয়ালের কাছে এমন হারের পর এবার তার মনও আর বসছে না পিএসজিতে। যে কারণে এতদিন পিএসজির জার্সি গায়ে জড়িয়ে রেখেছিলেন সেটাই জেতা হচ্ছে না তার। আর সেই চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিততেই হয়তো রিয়ালে পরের মৌসুমে পাড়ি জমাবেন সাবেক মোনাকোর এই খেলোয়াড়।

জানুয়ারির ১ তারিখেই এমবাপ্পেকে ফ্রিতে কেনার সুযোগ ছিল রিয়াল মাদ্রিদ। তবে তখন এসব ব্যাপারে কথা বলেননি পিএসজি তারকা। রিয়ালের বিপক্ষে ম্যাচের আগেও এমবাপ্পে বলেছিলেন রিয়ালের ব্যাপারে তিনি এখনো ভাবেননি। তবে দৃশপট পাল্টে যায় শেষ ষোলোর ম্যাচের পর। আর এবার তো অনেকটা নিশ্চিতই হয়ে গেল, সামনের সপ্তাহেই রিয়ালের সঙ্গে চুক্তি করতে যাচ্ছেন তিনি।

স্বপ্নের ক্লাব রিয়ালে যোগ দেওয়ার কথা অনেক আগে থেকেই জানিয়েছিলেন কিলিয়ান এমবাপ্পে। রোনালদোর খেলা দেখেই রিয়ালে যোগ দেওয়ার কথা বলেছিলেন তিনি। এদিকে রিয়ালে যোগ দিলে এমবাপ্পে প্রতি মৌসুমে পাবেন ২৫ মিলিয়ন ইউরো।

রাজশাহীর সময় / জি আর