১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:৪১:০৬ পূর্বাহ্ন


মতিহারে ডিবি’র অভিযানে গ্রেফতার ৮জন জুয়াড়ি
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ১২-০৩-২০২২
মতিহারে ডিবি’র অভিযানে গ্রেফতার  ৮জন জুয়াড়ি মতিহারে ডিবি’র অভিযানে গ্রেফতার ৮জন জুয়াড়ি


রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে ৮জন জুয়াড়ি গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে মতিহার থানাধীন চরশ্যামপুর এলাকার একটি আম বাগানের ভিতরে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: নগরীর মতিহার থানাধিন চরশ্যামপুর এলাকার মোঃ ফারাজুল ইসলামের ছেলে মোঃ পিয়ারুল ইসলাম(৩০), আবু সামার ছেলে মোঃ রিমেল ইসলাম(২৫), মৃত নৈদ্দিনের ছেলে মোঃ সেলিম রেজা(৩৮), মোঃ জহিরের ছেলে মোঃ সেলিম (৩৫), মোঃ বেরাজ উদ্দিনের ছেলে মোঃ রুবেল আলী (২৭), মৃত ইদ্রিস আলীর ছেলে মোঃ একছেদ আলী(৪৮) একই থানার চরসাতবাড়ীয়া এলাকার মোঃ মুনসুর আলীর ছেলে মোঃ মিঠু আহম্মেদ (৩২) ও নগরীর উপকন্ঠ কাটাখালী থানার চরশ্যামপুর পশ্চিমপাড়া গ্রামের মোঃ বিলাত হোসেনের ছেলে মোঃ ইবাদত হোসেন(৩৫)।

এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, শনিবার (১১মার্চ) রাতে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, মতিহার থানাধীন চরশ্যামপুর এলাকায় জনৈক বাবুর বাড়ীর পশ্চিম পাশের্^র একটি আম বাগানের ভিতরে ফাঁকা জায়গায় একদল জুয়াড়ী জুয়া খেলছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ৮জন জুয়াড়ীকে গ্রেফতার করা হয়।

অভিযানটি পরিচালনা করেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে, উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ্ আল মাসুদ এর নের্তৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আশিক ইকবাল, এসআই সুমন কুমার সাহা ও সঙ্গীয় ফোর্স। 

গ্রেফতার জুয়াড়ীদের বিরুদ্ধে মতিহার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

শনিবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি। 

রাজশাহীর সময় / এম জি