০৯ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৭:৪৮:৪৩ পূর্বাহ্ন


মাগুরায় বিষপানে দুজনের মৃত্যু
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৯-১০-২০২৩
মাগুরায় বিষপানে দুজনের মৃত্যু ফাইল ফটো


মাগুরার সদর উপজেলায় উত্তর ধর্মসীমা গ্রামে পারিবারিক কলহে স্বাগতম বিশ্বাস ও রুপা সরকার নামে দুজন বিষপানে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। দুজন পরস্পরের আত্মীয়।

এলাকাবাসী জানায়, ছয় মাস আগে স্বাগতম বিশ্বাসের বোনের দেবর সুজন সরকারের সঙ্গে রুপা সরকারের বিয়ে হয়। পাশাপাশি বাড়ি হওয়ায় তাদের ভেতরে সম্পর্কের গভীরতা লাভ করে। একপর্যায়ে তা ব্যক্তিগত সম্পর্কে গড়ায়। বুধবার (১৮ অক্টোবর) ১টার দিকে দুজন বাড়ির অদূরে গিয়ে একসঙ্গে বিষ পান করেন। মারাত্মক অসুস্থ অবস্থায় পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোররাতে দুজনের মৃত্যু হয়।

সদর হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. মো. এহসানুল হক মাসুম জানান, রুপা এবং স্বাগত বিষপান করে গভীর রাতে মাগুরা সদর হাসপাতালে ভর্তি হন। পরে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সেকেন্দার আলী সময় সংবাদকে জানান, মাগুরা সদর উপজেলার কুচিয়ামোড়া ইউনিয়নের উত্তর ধর্মসীমা গ্রামে একজন নারী ও একজন পুরুষ বিষপানে আত্মহত্যা করেছে। এ ঘটনায় মাগুরা সদর থানায় দুটি অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ দুইটি ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ বিশিষ্ট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।