১৫ মে ২০২৪, বুধবার, ০৩:১৯:৪৩ পূর্বাহ্ন


রাজধানীতে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে স্বামীর আত্মহত্যা
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০-১০-২০২৩
রাজধানীতে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে স্বামীর আত্মহত্যা ফাইল ফটো


রাজধানীর খিলগাঁও থানার বনশ্রীর বাসা থেকে শেখ মোস্তাফিজুর রহমান কাজল (৪৬) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২০ অক্টোবর) বেলা ৩টার দিকে এই ঘটনাটি ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন খিলগাঁও থানার উপ-পরিদর্শক জহিরুল ইসলাম। তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মোস্তাফিজুরকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করি। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে, মোস্তাফিজ ফ্রিল্যান্সার ছিলেন। সেই সঙ্গে তিনি মোবাইলে ক্যাসিনো খেলায় আসক্ত ছিলেন। আজ দুপুরের পর স্ত্রীর কাছে টাকা চান। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। পারিবারিক কলহের জেরে তিনি এই ঘটনাটি ঘটিয়ে থাকতে পারেন।

নিহতের স্ত্রী মিলি বলেন,  দুপুরের দিকে পারিবারিক বিষয় নিয়ে মোস্তাফিজুরের সঙ্গে আমার কথা কাটাকাটি হয়। এরপর সে ঘরে গিয়ে দরজা বন্ধ করে রাখে। অনেক ডাকাডাকি করেও দরজা না খোলায় আমাদের সন্দেহ হয়। পরে আমরা ঘরের দরজা জোরে ধাক্কা দিলে সেটা খুলে যায়। তখন দেখি গলায় কাপড় পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে। আমরা সঙ্গে সঙ্গে বিষয়টি খিলগাঁও থানা পুলিশকে অবহিত করি।

তিনি আরও বলেন, আমাদের বাড়ি খুলনা সদর থানার টেংরোডে। আমরা খিলগাঁওয়ের বনশ্রীর ১৪ নং রোডের ৮ নং বাসায় ভাড়া থাকি। তিনি মৃত আব্দুল শেখের ছেলে ছিলেন।