১৪ মে ২০২৪, মঙ্গলবার, ০৫:৩৮:১৪ অপরাহ্ন


পায়ুপথে বাতাস ঢুকিয়ে সহকর্মীকে হত্যা, যুবক গ্রেপ্তার
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০-১০-২০২৩
পায়ুপথে বাতাস ঢুকিয়ে সহকর্মীকে হত্যা, যুবক গ্রেপ্তার পায়ুপথে বাতাস ঢুকিয়ে সহকর্মীকে হত্যা, যুবক গ্রেপ্তার


নীলফামারীর সৈয়দপুরে পায়ুপথে বাতাস ঢুকিয়ে সহকর্মী ওধির চন্দ্রকে হত্যার অভিযোগে মোরশেদুল নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (২০ অক্টোবর) সকালে রংপুরের তারাগঞ্জের জদ্দিপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

নিহত ওধির চন্দ্র সৈয়দপুর উপজেলার খাতামধুপুর ইউনিয়নের মালিপাড়ার ওভেন চন্দ্রের ছেলে ও একই এলাকার আলহাজ নমীর উদ্দীন অটোরাইস মিলের শ্রমিক ছিলেন। গ্রেপ্তার ওধিরের সহকর্মী মোরশেদুল রংপুরের তারাগঞ্জ উপজেলার জদ্দিপাড়ার বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে সৈয়দপুরের খাতামধুপুর মালিপাড়ার এলাকার আলহাজ নমীর উদ্দীন অটোরাইস মিলের কর্মচারী ওধির চন্দ্র ও মোরশেদুল হাওয়ার মেশিন দিয়ে ধান পরিষ্কার করছিলেন। এ সময় ওধিরের শরীর পরিষ্কারের কথা বলে হাওয়ার মেশিন দিয়ে মোরশেদুল ওধিরের পায়ুপথে হাওয়া দিলে তার পেট ফুলে যায়। ঘটনাস্থলেই জ্ঞান হারান ওধির। পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাত সাড়ে ১০টার দিকে মারা যান ওধির চন্দ্র।

অটোরাইস মিলের মালিক নমীর উদ্দীন বলেন, ঘটনা সময় আমি মিলে ছিলাম না। সেখানে ছয়জন কর্মচারী কাজ করছিল। পরে এসে শুনি ধান পরিষ্কারের যন্ত্র দিয়ে গায়ের ময়লা পরিষ্কারের সময় ভুলবশত পায়ুপথে বাতাস প্রবেশ করলে ওধির গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সৈয়দপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, বিষয়টি জানার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আজ সকালে মোরশেদুলকে তার বাড়ি থেকে আটক করা হয়। বিকেলে নিহতের ছেলে বাদী হয়ে মোরশেদুলের নামে থানায় একটি হত্যা মামলা করেন। এই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।