০৯ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৩:১৩:৫৯ পূর্বাহ্ন


বিশ্ববিদ্যালয়ে সনদপত্র তুলতে এসে শিক্ষার্থী নিহত
নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট করা হয়েছে : ২১-১০-২০২৩
বিশ্ববিদ্যালয়ে সনদপত্র তুলতে এসে শিক্ষার্থী নিহত বিশ্ববিদ্যালয়ে সনদপত্র তুলতে এসে শিক্ষার্থী নিহত


বগুড়ায় পুণ্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে সনদপত্র তুলতে এসে ফাইয়াদ আলম (২৭) নামে এক শিক্ষার্থী মোটরসাইকেল চালক বাসের ধাক্কায় মারা গেছেন। শুক্রবার বিকালে সদরের গোকুল এলাকায় প্রতিষ্ঠানের সামনে ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রতিবাদে প্রতিষ্ঠানের শিক্ষক ও সহপাঠীরা ঘটনাস্থলে এলে কিছু সময়ের জন্য মহাসড়ক যান চলাচল ব্যাহত হয়।

শনিবার (২১ অক্টোবর) সকালে এ ত্য নিশ্চিত করে  হাইওয়ে পুলিশ গোবিন্দগঞ্জ থানার ওসি আমিনুল ইসলাম ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত ফাইয়াদ আলম বগুড়ার গাবতলী উপজেলার লস্করীপাড়ার জহুরুল আলমের ছেলে। তিনি সম্প্রতি বগুড়ায় পুণ্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি থেকে পাশ করেছেন। শুক্রবার দুপুরে তিনি সনদপত্র তুলতে বাড়ি থেকে মোটরসাইকেলে বিশ্ববিদ্যালয়ে আসেন। কাজ শেষে বিকালে বিশ্ববিদ্যালয় থেকে বের হন। তিনি মহাসড়কে উঠলে পেছন থেকে বগুড়া-গাইবান্ধা রুটের একটি বাস চালক তাকে ধাক্কা দেয়।

এতে তিনি মোটরসাইকেল থেকে মহাসড়কে ছিটকে পড়ে মারা যান। চালক কিছুদূর গিয়ে বাস ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা ঘটনাস্থলে গিয়ে মহাসড়ক অবরোধ করেন। কিছু সময়ের জন্য মহাসড়কে যানবাহন চলাচল বিঘ্নিত হয়। পরে সদর থানা ও হাইওয়ে পুলিশ এসে তাদের ক্যাম্পাসে ফেরত পাঠান।

হাইওয়ে পুলিশ গোবিন্দগঞ্জ থানার ওসি আমিনুল ইসলাম জানান, নিহত শিক্ষার্থীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এ ব্যাপারে তার থানায় মামলা হবে। সন্ধ্যা পর্যন্ত পরিবারের সদস্যরা থানায় আসেননি।