১৩ মে ২০২৪, সোমবার, ০৮:৫২:৫৪ অপরাহ্ন


ধামইরহাটে বিদ্যুৎস্পর্শে দুই কৃষকের মৃত্যু
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২২-১০-২০২৩
ধামইরহাটে বিদ্যুৎস্পর্শে দুই কৃষকের মৃত্যু ধামইরহাটে বিদ্যুৎস্পর্শে দুই কৃষকের মৃত্যু


নওগাঁর ধামইরহাটে অগভীর নলকূপে বিদ্যুতের সংযোগ দেওয়ার সময় বিদ্যুৎস্পর্শে দুই কৃষকের মৃত্যু হয়েছে। 

শনিবার দুপুর ১টার দিকে ধামইরহাট পৌরসভার ৮নং ওয়ার্ড জয়জয়পুর গ্রামের পূর্ব মাঠ চুনপুকুরা এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- জয়জয়পুর গ্রামের মোতাব্বের হোসেন মনা (৩১) এবং একই গ্রামের কৃষি শ্রমিক সামছুন মুরমু (৫৫)। মারাত্মক আহত হয়েছেন আরও দুজন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ধামইরহাট পৌরসভার জয়জয়পুর গ্রামের মো. দুলাল হোসেনের জমিতে পানি সেচ দেওয়ার অগভীর নলকূপে বিদ্যুৎ সংযোগ দেওয়ার সময় দুলাল হোসেন, তার ছেলে মোতাব্বের হোসেন মনা, আব্দুল্লাহ আল রাফি ও কৃষি শ্রমিক সামছুন মুরমু বিদ্যুৎস্পর্শে আহত হন। তাৎক্ষণিক তাদেরকে মাঠ থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মোতাব্বের হোসেন মনা ও সামছুন মুরমুকে মৃত ঘোষণা করেন।

এছাড়া নিহত মনার বাবা দুলাল হোসেন (৫৫) ও তার ছোট ভাই রাফি হোসেন (২২) মারাত্মক আহত হন। রাফির অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি-২ ধামইরহাট জোনের উপমহাব্যবস্থাপক এসএম মোস্তাফিজুর রহমান জানান, এটি একটি অনাকাঙ্খিত ঘটনা। প্রকৃত ঘটনা জানার জন্য পল্লী বিদ্যুতের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। 

ধামইরহাট থানার ওসি মো. বাহাউদ্দিন ফারুকী বলেন, ঘটনাস্থল থেকে তাদের  লাশ উদ্ধার করা হয়েছে। কারও কোনো অভিযোগ না থাকায় নিহতদের লাশ তাদের পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে।