০৮ মে ২০২৪, বুধবার, ০৮:৪৫:৫০ অপরাহ্ন


বগুড়ায় নিজ ঘরে আনসার ভিডিপি নারী সদস্য খুন
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৪-১০-২০২৩
বগুড়ায় নিজ ঘরে আনসার ভিডিপি নারী সদস্য খুন বগুড়ায় নিজ ঘরে আনসার ভিডিপি নারী সদস্য খুন


বগুড়ায় পূজামণ্ডপে দায়িত্ব পালন শেষ করে নিজ বাড়িতে ফেরার পর আশা রানী মোহন্ত(২৮) নামের এক নারী আনসার-ভিডিপি সদস্য খুন হয়েছেন। সোমবার রাতে শিবগঞ্জ পৌরসভার বানাইল এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার সময় বাড়িতে সে একাই ছিল।

আনসার-ভিডিপি সদস্য আশা রানী ওই এলাকার মুদি দোকানী ভজন কুমার মোহন্তের স্ত্রী । এ তথ্য নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ ।

আশা রানীর শাশুড়ি সুপ্রীতি রানী মোহন্ত বলেন, আমার ছেলের বউ বানাইল উত্তরপাড়া সর্বজনীন দুর্গামন্দিরে নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন। সোমবার রাত ১১টার দিকে পূজামণ্ডপ থেকে আশা রানী বাড়িতে আসে। এসময় আমি পুজা মন্ডপে এবং আমার ছেলে ভজন তার দোকানে ছিল।

পরে বাড়ি ফিরে কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের দরজা খুলে আশাকে সোফার উপর পড়ে থাকতে দেখি। খবর পেয়ে ছেলে এসে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলেচিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিবগঞ্জ ওসি আব্দুর রউফ বলেন, মৃতদেহের মুখে ও গলায় আঘাতের চিহ্ন দেখা গেছে। তিনি জিনসের প্যান্ট ও কামিজ পরা ছিলেন। একা পেয়ে দুর্বৃত্তরা আশা রানীকে হত্যা করে পালিয়েছে। তবে কি কারণে এ হত্যাকাণ্ড তা এখনও জানা যায়নি।

তিনি আরো বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।