১৯ মে ২০২৪, রবিবার, ০৮:৪০:৪৩ পূর্বাহ্ন


রাজশাহী মহানগরীতে ইয়াবা-সহ ২জন ও ফেনসিডিল-সহ গ্রেফতার তসলিমা
নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট করা হয়েছে : ২৫-১০-২০২৩
রাজশাহী মহানগরীতে ইয়াবা-সহ ২জন ও ফেনসিডিল-সহ গ্রেফতার তসলিমা রাজশাহী মহানগরীতে ইয়াবা-সহ ২জন ও ফেনসিডিল-সহ গ্রেফতার তসলিমা


রাজশাহী মহানগরীতে ২৫০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ২০ বোতল ফেনসিডিল-সহ ৩জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (২৪ অক্টোবর) রাত সোয়া ৮টায় চন্দ্রিমা থানার মুশরইল আলানের মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এদিন বিকাল পৌনে ৫টায় মহানগরীর বোয়ালিয়া থানার রামচন্দ্রপুর কেদুরমোড় নীদরধার এলাকা থেকে ২০বোতল ভারতীয় ফেনসিডিল-সহ চিহ্নিত নারী মাদক কারবারী ও ১১টি মাদক মামলার আসামী মোসাঃ তসলিমা খাতুন তসলিকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো: মোঃ ইনতাজ আলী (২৮),সে মহানগরীর চন্দ্রিমা থানার মুশরইল আলানের মোড়ের মৃত মনসুর আলীর ছেলে, মোঃ জয় (৩২), সে একই এলাকার সুশান্তের ছেলে এবং মোসাঃ তসলিমা খাতুন তসলি (৪৭), সে বোয়ালিয়া থানার রামচন্দ্রপুর কেদুরমোড় নদীর ধার এলাকার মোঃ রবিউল ইসলাম রবির স্ত্রী ।

বুধবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর), মোঃ জামিরুল ইসলাম।

এ ব্যপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মহানগরীর চন্দ্রিমা থানা ও বোয়ালিয়া মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি মামলা রুজু হয়েছে বলেও জানান এই মুখপাত্র।