১২ মে ২০২৪, রবিবার, ১১:১৯:৩২ অপরাহ্ন


রাণীনগরে এক হালি গ্রামীণ উন্নয়ন কাজের উদ্বোধন করলেন এমপি হেলাল
কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) :
  • আপডেট করা হয়েছে : ২৮-১০-২০২৩
রাণীনগরে এক হালি গ্রামীণ উন্নয়ন কাজের উদ্বোধন করলেন এমপি হেলাল


নওগাঁর রাণীনগরের তিনটি ইউনিয়নে এক হালি গ্রামীণ উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার একডালা ইউনিয়নে উপজেলা পরিচলন ও উন্নয়ন প্রকল্পের (জাইকা) আওতায় দামুয়া গ্রামে আরসিসি ওপেন ড্রেন নির্মাণ ও পারইল ইউনিয়নের চক-পারইল গ্রামের আতাউরের বাড়ি হতে তিন রাস্তার মোড় পর্যন্ত আরসিসি ওপেন ড্রেন নির্মাণ। 

এছাড়া উপজেলা স্থানীয় প্রকৌশল অধিদপ্তরের আওতায় আইআরআইডিপি-৩ প্রকল্পের কালীগ্রাম ইউনিয়নের শিলমাদার ভিলেজ সড়ক উন্নয়ন, পারইল ভিলেজ মসজিদ সড়ক উন্নয়ন ও পারইল মাদ্রাসার আধুনিক ওযু খানা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে প্রতিটি কাজের আনুষ্ঠানিক নির্মাণ কাজের উদ্বোধন করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল। 

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, ভাইস চেয়ারম্যান ফরিদা রেগম, জার্জিস হাসান মিঠু, জেলা পরিষদের সদস্য জাকির হোসেন জয়, উপজেলা প্রকৌশলী ইসমাইল হোসেন, স্ব স্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা ও ইউনিয়ন আ’লীগ এবং তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় প্রধান অতিথি উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের প্রতিক নৌকাতে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করার জন্য ভোট প্রার্থনা করেন।