১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:১৭:৪৪ অপরাহ্ন


যৌনতা থেকে নগ্নতায় ভরা পুনম পাণ্ডের সাতকাহন
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৩-০৩-২০২২
যৌনতা থেকে নগ্নতায় ভরা পুনম পাণ্ডের সাতকাহন পুনম পাণ্ডে। ফাইল ফটো


বোল্ড লুক আর যৌনতার হাতছানি দিতে পুনম পাণ্ডের জুড়ি মেলা ভার। একদিকে যেমন তাঁর শরীরী খেলায় মাতে দর্শক তেমনই আবার বিভিন্ন সময় নানা রকম বিতর্কেও জড়িয়েছেন বলিউডের এই বিতর্কিত নায়িকা পুনম পাণ্ডে। খোলামেলা পোষাকে সকলের সামনে ধরা দেওয়ার জন্য আজ রুপোলি দুনিয়ার কন্ট্রোভার্সি ক্যুইন হয়ে উঠেছেন পুনম পাণ্ডে। 

বলিউডের বিতর্কিত নায়িকার তালিকার শীর্ষেই থাকেন পুনম পাণ্ডে। হট অ্যান্ড বোল্ডনেসে সর্বদাই উষ্ণতার পারদ চড়াতে ব্যস্ত থাকেন নায়িকা। কখনওতো আবার সম্পূর্ণ নগ্ন হয়েও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হন পুনম পাণ্ডে। অভিনয় দক্ষতায় দর্শকের মন কখনও জয় করতে পারেন নি, তবে যৌনতা আর শরীরী আবেদনে পুনমকে টেক্কা দেওয়া কিন্তু সত্যিই দুষ্কর। 

মুম্বইয়ের পুলিশ আইপিসি ১৮৮, ২৬৯ ও ৫১-র বি ধারায় গ্রেফতার করেছিল বলিউডের বিতর্কিত নায়িকা পুনম পাণ্ডেকে। অতিমারি করোনা পরিস্থিতিতে নিয়মভঙ্গের জন্যই তাঁকে গ্রেফতার করেছিল মুম্বই পুলিশ। মুম্বইয়ের মেরিন ড্রাইভ পুলিশ স্টেশন থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছিল। 

২০১১ সালে বিশ্বকাপ ক্রিকেট চলাকালীন পুনম পান্ডের সেই বিতর্কিত মন্তব্য...ভারত যদি বিশ্বকাপে জেতে তাহলে তিনি নাকি নগ্ন হয়ে গোটা স্টেডিয়াম ঘুরবেন। কিন্তু বিসিসিআই-িএর তরফে এই ধরনের কাজ করার অনুমতি দেওয়া হয়নি তাকে।

২০১১ সালের বিশ্বকাপ ক্রিকেটের সেই ঘটনার পর একেবারে লাইমলাইটে চলে এসেছিলেন পুনম পাণ্ডে। এরপর নায়িকা নিজের একটি ইউটিউব চ্যানেল খুলে ফেলেন। বাথরুম সিক্রেট নামে সেই ইউটিউব চ্যানেলে নগ্নতার চম সীমায় পৌঁছে ছবি পোস্ট করতেন পুনম। তাঁর চ্যানেলের দর্শক সেগুলোকে চেটেপুটে উপভোগ করলেও বাথরুম সিক্রেট নামক পুনমের ইউটিউব চ্যানেলকে সম্পূর্ণ নিষিদ্ধ করে দিয়েছিল সংস্থা। 

ফের একবার বিতর্কে জড়ান রুপোলি দুনিয়ার নায়িকা পুনম পাণ্ডে। তবে সেবার যে বিতর্কে জড়িয়েছিলেন সেটি ছিল অত্যন্ত সেনসেটিভ একটি ইস্যু। লিটল মাস্টার শচীন রমেশ তেন্ডুলকরের সঙ্গে নগ্ন ছবি পোস্ট করেছিলেন পুনম। তাঁর এই পদক্ষেপে শচীন ভক্তরা আপত্তি জানিয়ছিলেন। 

সালটা ছিল ২০১২ । সেই বছরই টুইটারে বিশিষ্ট লেখিকা তসলিমা নাসরিনকে নোংরা ভাষায় আক্রমন করেছিলেন পুনম পান্ডে। নায়িকা লিখেছিলেন, তসলীমার ব্যবহার নাকি অন্তর্বাসের মত। সেটি শরীরে পড়া দরকার। দেখানোর প্রয়োজন নেই। ছেড়ে দেওয়ার পাত্রী মোটেই নন তসলীমা। তিনিও পুনমকে একহাত নিয়ে বলেছিলেন, তিনি নগ্ন হন ঠিকই, কিন্তু মানসিক শান্তি পান না। 

 ২০২০ সালেও ফের বিতর্কে একবার বিতর্কে জড়িয়েছিলেন বলিউডের এই বিতর্কিত নায়িকা। সেই বছর বলি ডিভা শিল্পা শেঠির হাবি রাজ কুন্দ্রার বিরুদ্ধে মামালা দায়ের করেছলেন। তাঁর অভিযোগ ছিল চুক্তির সময়সীমা শেষ হয়ে যাওয়ার পরও তাঁর সমস্ত কনটেন্ট চুরি করেছিলেন তাঁরা। এই নিয়েও কিন্তু কম বিতর্ক তৈরি হয়নি। 

রাজশাহীর সময় / এএইচ