১৪ মে ২০২৪, মঙ্গলবার, ১২:৩৪:১৭ পূর্বাহ্ন


রাণীনগর -আত্রাইয়ে বিএনপি‘র ৬নেতা-কর্মী গ্রেফতার
কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) :
  • আপডেট করা হয়েছে : ৩১-১০-২০২৩
রাণীনগর -আত্রাইয়ে বিএনপি‘র ৬নেতা-কর্মী গ্রেফতার রাণীনগর -আত্রাইয়ে বিএনপি‘র ৬নেতা-কর্মী গ্রেফতার


নওগাঁর রাণীনগর এবং আত্রাই থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে বিএনপি‘র ৬জন নেতা-কর্মীকে গ্রেফতার করেছে। এর মধ্যে রাণীনগরে তিনজন এবং আত্রাইয়ে তিনজন রয়েছে। সোমবার রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মঙ্গলবার আদালতে সোর্পদ করা হয়েছে। 

রাণীনগর থানার ভারপ্রাপ্ত (ওসি) ইন্সপেক্টর (তদন্ত) সেলিম রেজা বলেন,সোমবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দেউলা গ্রামের হাছেম আলীর ছেলে শামীম প্রামানিক (৪৫),অলংকারদিঘী গ্রামের শব্দুলের ছেলে টিটোন আলী (৩৬) কে গ্রেফতার করা হয়। তাদেরকে ছাত্রলীগ নেতা-কর্মীদের উপর হামলা মামলায় জরিত সন্দেহে গ্রেফতার করা হয়েছে এবং বিলপালশা গ্রামের বাবুলের ছেলে বেনাজুল ইসলাম(৪২)কে একটি নাশকতা মামলায় গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের মঙ্গলবার আদালতে সোর্পদ করা হয়েছে।

অপর দিকে আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন,সোমবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় বৈঠাখালি গ্রামের আব্বাছ আলী ছেলে আমিনুজ্জামান মধু(৫৫),মহাদিঘী গ্রামের শুকুর উদ্দীনের ছেলে আসাদুজ্জামান আসাদ(৪৫) ও পতিসর গ্রামের আকবর আলীর ছেলে আবুল কালাম (৪১ কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের গত বছরের নভেম্বর মাসে শ্রমীকলীগ নেতা কর্মীদের মারপিটের ঘটনায় জরিত সন্দেহে দায়েরকৃত ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোর্পদ করা হয়েছে।