২০ মে ২০২৪, সোমবার, ১২:৩৮:০৭ পূর্বাহ্ন


জার্মান কাপ থেকে আবারও বায়ার্নের বিদায়
ক্রীড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১১-২০২৩
জার্মান কাপ থেকে আবারও বায়ার্নের বিদায় ছবি: সংগৃহীত


লিগ লড়াইয়ে উড়ছে বায়ার্ন মিউনিখ। করছে গোল উৎসব। ৯ ম্যাচে ৩৪ গোল তাদের। ২৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে বায়ার্ন। লিগে অন্য কোনো দল এত বেশি গোল করতে পারেনি। অথচ জার্মান কাপে তৃতীয় সারির দল সারব্রুকেনের কাছে উড়ে গেল লিগ চ্যাম্পিয়ন দলটি। ২-১ গোলের জয় নিয়ে সারব্রুকেনে পৌঁছেছে শেষ ষোলোতে।

দুর্ভাগ্য বায়ার্ন মিউনিখের। জয়ের ট্রাকেই ছিল বুন্দেস লিগার চ্যাম্পিয়নরা। থমাস মুলারের গোলে প্রথমার্ধের শুরুতেই এগিয়ে গিয়েছিল তারা। কিন্তু প্রথমার্ধের ইনজুরি সময়ে প্যাটট্রিক সনথেইমার গোল করে সারব্রুকেনকে ম্যাচে ফিরিয়ে আনেন। আর দ্বিতীয়ার্ধের ইনজুরি সময়ে বায়ার্নকে চমকে দেন মার্সের গাস। ৯৬ মিনিটে গোল করে সারব্রুকেনের শেষ ষোলোতে খেলা নিশ্চিত করেন। সে সঙ্গে বিদায় নিশ্চিত হয় জার্মান কাপের সর্বাধিকবারের চ্যাম্পিয়ন বায়ার্নের।

জার্মান কাপে বায়ার্ন মিউনিখের সময়টা খারাপ যাচ্ছে। সবচেয়ে বেশি ২০ বার তারা জার্মান কাপ জিতলেও ২০২০ সালের পর আর ট্রফির দেখা পায়নি।

ম্যাচ শেষ মুলার বলেন, এই হার আমাদের জন্য বিশাল এক আঘাত। এ নিয়ে টানা তৃতীয়বারের মতো আমরা দ্বিতীয় রাউন্ড থেকে ছিটকে গেলাম। দারুণ খেলা উপহার দিয়েছে সারব্রুকেন। তাদেরকে ধন্যবাদ। কিছুটা ভাগ্যের সহায়তাও পেয়েছে দলটি।