২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার, ১১:২৭:৩৫ পূর্বাহ্ন


ভালবেসে বিয়ে অতপর; দেওরের সঙ্গে পালিয়ে গেলেন তরুণী
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ০২-১১-২০২৩
ভালবেসে বিয়ে অতপর; দেওরের সঙ্গে পালিয়ে গেলেন তরুণী ভালবেসে বিয়ে অতপর; দেওরের সঙ্গে পালিয়ে গেলেন তরুণী


স্বামীর সঙ্গে কেনাকাটা করে বাড়ি ফিরে সন্তানকে নিয়ে দেওরের সঙ্গে পালিয়ে গেলেন গৃহবধূ তরুণী। মীরঠের বাসিন্দা ওই তরুণীর স্বামী অশোক স্থানীয় থানায় নিঁখোজ ডায়েরি করেছেন।

২০১৯ সালে ভালবেসে বিয়ে করেছিলেন দু’জনে। তাঁদের ১৮ মাসের ছেলেও রয়েছে। ৪ বছরের দাম্পত্য সম্পর্কে তেমন কোনও দূরত্ব তৈরি হয়নি। অশোক পেশায় মজুর। অধিকাংশ সময় তিনি বাড়ির বাইরে থাকতেন। তবু তিন জনের সংসারে কোনও সমস্যা ছিল না। মাসখানেক আগে অশোকের ফুপাত ভাই রাহুল বেড়াতে আসেন তাঁদের বাড়িতে। কিছু দিন থেকে চলেও যান তিনি। অশোকের দাবি, রাহুল চলে যাওয়ার পর থেকেই স্ত্রীর মধ্যে নানা পরিবর্তন লক্ষ করেন তিনি। কিন্তু বিষয়টি প্রথম দিকে ধরতে পারেননি। তবে তিনি নিশ্চিত হন, যখন কিছু দিনের মধ্যেই আবার রাহুল ফিরে আসেন। রাহুলের সঙ্গে স্ত্রীর যে সম্পর্ক তৈরি হয়েছে, সেটা অশোক বুঝতে পারেন।

ঘটনার দিন সকালে স্ত্রীকে নিয়ে বাজার করতে গিয়েছিলেন অশোক। স্ত্রীর চাহিদা মতো সব কিছু কিনেও দেন তিনি। তার পর স্ত্রীকে বাড়িতে রেখে তিনি কাজে চলে যান। কাজ থেকে ফিরে আসার পর দেখেন বাড়ির দরজায় তালা দেওয়া। তালা ভেঙে বাড়ির ভিতরে ঢুকে চোখে পড়ে আলমারি খোলা। ১৫ হাজার টাকার গয়নাও উধাও। ঘটনা বুঝতে সমস্যা হয়নি অশোকের। তবে শিশুটিকে ফেরত পেতেই থানায় অভিযোগ করেছেন।