০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ১২:০৫:৫৫ অপরাহ্ন


তাড়াশে নারীর নাক কাটলেন সাবেক স্বামী
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৪-১১-২০২৩
তাড়াশে নারীর নাক কাটলেন সাবেক স্বামী নারীর নাক কাটলেন সাবেক স্বামী


সিরাজগঞ্জের তাড়াশে সোনাভান (৪৬) নামের এক নারীর নাক ও হাত কাটার অভিযোগ উঠেছে তার সাবেক স্বামীর বিরুদ্ধে। বৃহস্পতিবার (২ নভেম্বর) বিকেলে দেশীগ্রাম ইউনিয়নের কর্ণঘোষ গ্রামে ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। রাত ১০টার দিকে তাড়াশ থানা পুলিশ রায়গঞ্জ উপজেলার বক্ষগাছা এলাকা থেকে অভিযুক্ত সাগর হোসেন ওরফে আব্দুস সালামকে (৫০) গ্রেপ্তার করেছে। তিনি তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের কাঞ্চনেশ্বর গ্রামের মৃত গোলাম মওলা বকসের ছেলে। 

বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. শহিদুল ইসলাম। তিনি জানান, গুরুত্বর আহত সোনাভানকে মুমূর্ষু অবস্থায় প্রথমে তাড়াশ ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সন্ধ্যায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। সোনাভান কুমাল্লু গ্রামের মৃত সোনাবুল্লার মেয়ে। তিনি তিন সন্তানের জননী।

পুলিশ জানান, প্রায় ২৫ বছর আগে সোনাভান ও সাগর হোসেনের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই সোনাভানকে শারীরিক-মানসিক নির্যাতন করে আসছিলেন সাগর। দুই মাস আগে নির্যাতনের মাত্রা অসহনীয় মাত্রায় পৌঁছালে সোনাভান তালাক দেন সাগরকে। এতে ক্ষিপ্ত হয়ে সাগর হুমকি-ধমকি দিয়ে আসছিলেন। এর প্রতীকার চাইতে বৃহস্পতিবার দুপুরে সোনাভান দেশীগ্রাম ইউনিয়ন পরিষদে যান। সেখান থেকে ফেরার সময় কর্ণঘোষ গ্রামের কাছে এলে পথরোধ করেন সাগর। জামার নিচে লুকিয়ে রাখা ধারাল রাম দা বের করে তিনি সোনাভানের নাকে কোপ দেন। এতে নাকের উপরি অংশ কেটে মাটিতে পড়ে যায়। তারপর সোনাভানের ডান হাতের কুনুইয়ে কোপ দেন সাগর।

এ প্রসঙ্গে আজ শুক্রবার সকালে তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। সাগরকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।