২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:৫৯:৫৬ অপরাহ্ন


বিয়ে খেতে বাংলাদেশে যা করলেন সানি লিওনি !
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৪-০৩-২০২২
বিয়ে খেতে বাংলাদেশে যা করলেন  সানি লিওনি ! বিয়ে খেতে বাংলাদেশে যা করলেন সানি লিওনি !


বাংলাদেশে সানি লিওনির পা রাখা একেবারেই পছন্দ ছিল না সে দেশের একটা অংশের। তবে বহু কাঠখড় পেরিয়ে সানি যান বাংলাদেশে। পড়শি দেশের এক হাই প্রোফাইল বিয়ের রিসেপশনে অংশ নিতেই সানির বাংলাদেশ যাত্রা। সানি কী কী করলেন বিয়েবাড়িতে, জানলে চোখ আপনার কপালে উঠবে।

স্বামী ড্যানিয়েল ওয়েবারকে নিয়ে শনিবার বিকেলে ঢাকায় নামেন সানি। গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস ও চেয়ারপারসন ফারজানা মুন্নির মেয়ে নাজিশ আরমানের রিপেসন পার্টি ছিল তারকাখচিত। সেখানেই বাংলা গান ‘দুষ্টু পোলাপান’-এ জমিয়ে নাচেন তিনি। নিজের ডান্স মুভস দিয়ে চোখ কাপেল তোলেন অতিথিদের।

গত বছরের ডিসেম্বরে ‘দুষ্টু পোলাপান’ গানটি প্রকাশিত হয়। ফাতিমা তুজ জোহরা গেয়েছেন গানটি। ভিডিয়োতে নাচ করেছিলেন সানি। আর সেই গানেই এদিন পারফর্ম করেন।

প্রসঙ্গত, গত সপ্তাহ ধরে সানি লিওনির বাংলাদেশ ভিসা বাতিল হওয়ার খবর সামনে আসছিল। শনিবার ঢাকার তরফ থেকে সংবাদ মাধ্যমকে জানানো হয়, ভিসার আবেদনপত্রে পরিচয় গোপন করার কারণেই বাতিল হয় সানির ভিসা। তারপরই সকলকে চমকে দিয়ে ড্যানিয়েলের সাথে ঢাকা বিমানবন্দর থেকে ছবি শেয়ার করেন সানি। সাথে সাথে সে দেশের তথ্য ও সম্প্রচার মন্ত্রকের পক্ষ থেকে জানানো হয় কোনও ওয়ার্ক ভিসায় বাংলাদেশে আসেননি সানি। তাই এবারে তিনি কোনও শ্যুট করতে পারবেন না। আসলে তিনি এসেছেন ট্যুরিস্ট ভিসায়।

রাজশাহীর সময় / জি আর