২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ১২:২৭:৩৯ অপরাহ্ন


রাজশাহী মহানগরীতে ফেনসিডিলসহ মাদক কারবারী গ্রেফতার-৩
মাসুদ রানা রাব্বানী, রাব্বানী:
  • আপডেট করা হয়েছে : ১৪-০৩-২০২২
রাজশাহী মহানগরীতে ফেনসিডিলসহ মাদক কারবারী গ্রেফতার-৩ রাজশাহী মহানগরীতে ফেনসিডিলসহ মাদক কারবারী গ্রেফতার-৩


রাজশাহী মহানগরীতে ফেনসিডিল সহ তিন মাদক কারবারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

রোববার (১৩ মার্চ) বিকেল পৌনে ৫টায় মহানগরীর বোয়ালিয়া থানাধিন বড়কুঠি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের শরীর তল্লাশী চালিয়ে তিনজনের কাছ থেকে মোট ৫৪ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনিসিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: দামকুড়া থানাধিন চর-মাজারদিয়ার মো. কামরুল শেখের ছেলে মো. জিবন শেখ (২৩), মো. জালাল উদ্দিনের ছেলে মো. ইব্রাহীম শেখের ছেলে (২২) এবং কাটাখালী থানাধিন চর-খানপুর গ্রামের মো. সাবান আলীর ছেলে মো. রিমন আলী (৩২)।

এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা শাখার উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আরেফিন জুয়েল। তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, পদ্মার চর থেকে তিনজন মাদক কারবারী মাদক বিক্রয়ের জন্য বড় কুঠি এলাকায় অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তিন মাদক কারবারীকে গ্রেফফার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫৪ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।

অভিযানটি পরিচালনা করেন, অভিযানটি পরিচালনা করেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে, উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ্ আল মাসুদ এর নের্তৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ রেজাউল হাসান, এসআই মো. মাহফুজুর রহমান ও সঙ্গীয় ফোর্স।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক কারবারীরা স্বিকার করে, তারা নিয়মিত চর থেকে পাইকারী মূল্যে ফেনসিডিল ক্রয় করে এবং মহানগরীর সাহেববাজার এলাকায় এসে চড়া মূল্যে এসব ফেসসিডিল বিক্রি করে করে। 

এ ব্যপারে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। সোমবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি। 

রাজশাহীর সময় / জি আর