১৯ মে ২০২৪, রবিবার, ০৯:৩৭:১৩ পূর্বাহ্ন


জালের ব্রালেটে প্রকৃতির মাঝে শ্রাবন্তী, 'আহা কী দৃশ্য!', মন্তব্য নেটিজেনের
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৮-১১-২০২৩
জালের ব্রালেটে প্রকৃতির মাঝে শ্রাবন্তী, 'আহা কী দৃশ্য!', মন্তব্য নেটিজেনের ছবি: সংগৃহীত


দিন কয়েক আগেই গোলাপি বিকিনিতে নেটদুনিয়ায় আগুন ধরিয়েছিলেন। আর এবার সাদা জালের ব্রালেটে উষ্ণতা ছড়ালেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আবার ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করলেন অভিনেত্রী।

কোথায় বেড়াতে গিয়েছেন অভিনেত্রী? সেই সংক্রান্ত কোনও তথ্য় দেননি তিনি। তবে সমুদ্র শহরেই যে রয়েছেন, তা বুঝতে খুব একটা অসুবিধা হচ্ছে না।

যদিও অভিনেত্রীর ঘোরার লোকেশন জানতে বিশেষ আগ্রহী নন অনুরাগীরা। বরং অভিনেত্রীকে এ পোশাকে ঠিক কতখানি লাস্যময়ী লাগছে, তা নিয়েই চলছে চর্চা। অনেকেই লিখেছেন, ভীষণ সুন্দর দেখাচ্ছে আপনাকে। আবার কারও কথায়, 'আপনিই আমার ফেভারিট।' কেউ কেউ আগুনের ইমোজি দিয়েও মনের ভাব প্রকাশ করেছেন।

সাদা জালের ব্রালেটের সঙ্গে অফ হোয়াইট ট্রাউজার আর চোখে সানগ্লাস শ্রাবন্তীর। ক্যাপশনে লিখেছেন, জীবন খুবই ছোট। ভালভাবে বাঁচতে হবে। তবে মেমোরিজ হ্যাশট্য়াগটিও জুড়েছেন। অর্থাত্‍ এই ছবি অতীতে কোনও ভ্যাকেশনের বলেই মনে করা হচ্ছে। তবে সময় আর জায়গা যা-ই হোক না কেন, নতুন ছবি পোস্ট করে টলিউডের নায়িকা কিন্তু নেটদুনিয়ার চর্চায়।

উল্লেখ্য, জীবনে অনেক ঝড়-ঝাপটা পেরিয়েছেন শ্রাবন্তী। সামলেছেন ব্যঙ্গ, বিদ্রুপ, কটাক্ষ। কিন্তু নিজের এগিয়ে চলা থামাননি। আগামীতে বাংলার দৌর্দণ্ডপ্রতাপ ডাকাত-সম্রাজ্ঞী দেবী চৌধুরানীর ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। শুভ্রজিত্‍ মিত্র পরিচালিত এই ছবিতে ভবানী পাঠকের চরিত্রে অভিনয় করছেন টলিউডের 'মিস্টার ইন্ডাস্ট্রি' প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায়। ছবির জন্য অভিনেত্রীকে কখনও ঘোড়ায় চড়তে দেখা গিয়েছে, কখনও আবার তলোয়ার হাতে শিখেছেন যুদ্ধকলা।