১৯ মে ২০২৪, রবিবার, ০৭:০১:১৯ পূর্বাহ্ন


শিখরের সঙ্গেই প্রেম জাহ্নবীর!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৯-১১-২০২৩
শিখরের সঙ্গেই প্রেম জাহ্নবীর! ছবি: সংগৃহীত


দীর্ঘদিন ধরেই জল্পনা চলছিল। প্রেমের গুঞ্জন বলিপাড়ার অন্দরে দাবানলের মতো ছড়াচ্ছিল। কিন্তু যাঁদের নিয়ে এত জল্পনা, এত লেখালেখি, তাঁরা মুখে কুলুপ এঁটেছিলেন। অবশেষে সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করতে গিয়েই ফাঁস করে দিলেন সমস্ত সত্যি।

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী এবং প্রযোজক বনি কাপুরের বড় মেয়ে জাহ্নবী কাপুর এবং মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়া প্রেম করছেন! এখন এটাই বলিউডের সবথেকে বড় খবর।

২০১৮ সালে 'ধড়ক' ছবি দিয়ে সিনেমাজগতে পা রাখেন জাহ্নবী। ছবিটি বক্স অফিসে মোটামুটি সাফল্য পেয়েছিল। পাশাপাশি শ্রীদেবী কন্যার অভিনয় নিয়ে মিশ্র প্রতিক্রিয়া মিলেছিল। এরপর বিগত ৬ বছরে হাতেগোনা ৫-৬টি ছবি করেছেন অভিনেত্রী। যদিও কোনও ছবিই সেভাবে বক্স অফিসে আলোড়ন ফেলেনি। তবে অভিনয়ের কেরিয়ার সেভাবে গতি না নিলেও জাহ্নবীর প্রেম ডানা মেলে উড়ছে। অভিনেত্রীর সঙ্গে তিনি যে সম্পর্কে রয়েছেন, সে কথা নিজের মুখেই স্বীকার করেছেন শিখর।

সম্প্রতি এক নারীর সঙ্গে শিখরের ছবি দেখে প্রায় হিংসার সুরেই জাহ্নবী প্রশ্ন করেন, কে সেই নারী? সঙ্গে সঙ্গে বান্ধবীকে আশ্বস্ত করে শিখর লেখেন, 'চিন্তা কোরো না, আমি শুধু তোমারই।' ওই স্ক্রিনশট ভাইরাল হতে বেশি সময় লাগেনি। আর তারপরই দু'জনের সম্পর্কের জল্পনায় সিলমোহর পড়ে গিয়েছে। সুত্রের খবর, জাহ্নবী-শিখরের সম্পর্ক অনেকদিনের। সম্প্রতি দু'জনের মধ্যে দূরত্ব সৃষ্টি হয়েছিল। তবে আবার মান-অভিমান ভুলে এক হয়েছেন জাহ্নবী কাপুর ও শিখর পাহাড়িয়া।

এরপরই প্রকাশ্যে এসেছে প্রেমের খবর। জাহ্নবীও নিজের জন্মদিনে শিখরের সঙ্গেই তিরুপতিতে পুজো দিতে গিয়েছিলেন। দু'দিন আগে বোন খুশি কাপুরের জন্মদিনের ঘরোয়া পার্টিতেও হাজির ছিলেন যুগল। এখানেই শেষ নয়। সম্প্রতি মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতেও একসঙ্গেই হাজিরা দিয়েছেন বলিউডের এই নতুন অফস্ক্রিন কাপল। সবমিলিয়ে একথা বলাই যায় যে, এই হেমন্তেই জাহ্নবী-শিখরের জীবনে বসন্তের আগমন ঘটেছে।