১৯ মে ২০২৪, রবিবার, ০৭:০৭:১৫ পূর্বাহ্ন


জামা-কাপড় বদলানোর মত বদলাচ্ছে প্রেমিক! প্রাক্তন সোহিনীকে ধুয়ে দিলেন রণজয়
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৯-১১-২০২৩
জামা-কাপড় বদলানোর মত বদলাচ্ছে প্রেমিক! প্রাক্তন সোহিনীকে ধুয়ে দিলেন রণজয় ছবি: সংগৃহীত


প্রেমে পড়া এখন আর বারণ নয়, উল্টে পরকীয়াও হয়ে গেছে বৈধ। মানুষের কাছে ভালোবাসা এখন ভীষণ সহজলভ্য একটি বিষয়। সোশ্যাল মিডিয়ার যুগে মন দিতে বা নিতে বেশি সময় লাগে না, তাই মনোমালিন্য হলেই খোঁজ চলে অন্য ভালোবাসার মানুষের।

সম্প্রতি টলিউডের শোভন গাঙ্গুলী এবং সোহিনী সরকারের প্রেমের গুঞ্জন এই কথাটি আরো একবার স্পষ্ট করে দেয়।

শোভন এবং সোহিনী, দুজনেই বাউন্ডুলে ঘুড়ি। যার কাছে প্রেম পাবে তার আকাশেই উড়বে, এমনটাই মনোভাব দুজনের। মাত্র কয়েক বছরের মধ্যেই শোভন এবং সোহিনী দুজনেই একাধিকবার প্রেমে জড়িয়েছেন। সারেগামাপার মঞ্চ থেকে উঠে আসা শোভন স্বস্তিকা এবং ইমনের আশ্রয় ছেড়ে এবার ভালোবেসেছেন সোহিনীকে, অন্যদিকে সোহিনীও রনজয় বিষ্ণুকে ছেড়ে প্রেমে পড়েছেন শোভনের। এই প্রেম নিয়ে রনজয় বিষ্ণুর কি মতামত সেটাই জানবো আমরা।

একটা সময় সোহিনীর সঙ্গে রনজয় বিষ্ণুর ভালোবাসার খবর শোনা যেত আনাচে-কানাচে। অনেকে তো এটাও মনে করে নিয়েছিলেন, খুব শীঘ্রই এই দম্পতিকে বিবাহ মণ্ডপে দেখা যাবে। মাঝে ব্রেকআপ হলেও ফের সেই সম্পর্ক জোড়া লেগে যায় কিন্তু মাস কয়েক আগে পাকাপাকিভাবে বিচ্ছেদ হয়ে যায় এই সম্পর্কের। সোহিনী অন্য ভালোবাসার সন্ধানে বেরিয়ে পড়লেও রনজয় কিন্তু এখনো সিঙ্গেল।

রনজয় নিজেকে সিঙ্গেল দাবি করলেও সম্প্রতি শোনা যাচ্ছে, গুড্ডি ধারাবাহিকের অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলির সঙ্গে প্রেম করছেন তিনি। গুড্ডি ধারাবাহিকের পর ঝনক ধারাবাহিকের শুটিং করতে দুজনে উড়ে গিয়েছিলেন কাশ্মীর। কিছুদিন আগেই আবার টেলি অ্যাকাডেমী আওয়ার্ডের মঞ্চে একসঙ্গে দেখা যায় এই জুটিকে। পুরস্কার বিতরণের মঞ্চে দুজনকে একসঙ্গে খুনসুটি করতে দেখে অনেকেই মনে করেন, রনজয় তাহলে এবার অন্য প্রেমিকার প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

এই বিষয় নিয়ে রনজয়কে জিজ্ঞাসা করায় তিনি বলেন, আমি পোশাক বদল করার মতো প্রেম বদল করি না। আমার জীবনে হুটহাট করে প্রেম চলে আসে না। অনেকের হয়তো এমন হতে পারে কিন্তু আমার হয়না। আমি আজও সোহিনীকে সম্মান করি। হুটহাট করে প্রেম করি কথাটি বলে সোহিনীকে কটাক্ষ করলেও সঙ্গে সঙ্গে সোহিনীকে সম্মান করি কথাটি বলে নিজেকে সামলে নেন অভিনেতা।

প্রসঙ্গত, বেশ কয়েক মাস আগে একটি পার্টিতে শোভন এবং সোহিনীকে একসঙ্গে দেখে অনেকেই সন্দেহ করেছিলেন। আবার কয়েকদিন আগে সোহিনীর সঙ্গে বেড়াতে যাওয়ার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন শোভন যদিও কিছুক্ষনের মধ্যে তা ডিলিট করে দেন। পরে একই জায়গা থেকে আলাদা আলাদা ছবি পোস্ট করেন সোহিনী এবং শোভন, যদিও ততক্ষণে নেটিজেনদের যা বোঝার বোঝা হয়ে গেছে।