১৯ মে ২০২৪, রবিবার, ০৬:০১:২৫ পূর্বাহ্ন


মোহাম্মদ শামিকে বিয়ের প্রস্তাব দিলেন বলিউড অভিনেত্রী পায়েল ঘোষ
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৯-১১-২০২৩
মোহাম্মদ শামিকে বিয়ের প্রস্তাব দিলেন বলিউড অভিনেত্রী পায়েল ঘোষ ছবি: সংগৃহীত


চলতি বছরের বিশ্বকাপে মহম্মদ শামির অসাধারণ পারফরম্যান্স তাকে জনপ্রিয়তা জানিয়ে দিয়েছে আরও একবার। প্রায় প্রতি ম্যাচেই অসাধারণ ব্যাটিং করে ভারতকে জয়ের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এই ক্রিকেটার।

দুর্দান্ত খেলার পাশাপাশি আরও একটি কারণে ক্রিকেটারের নাম উঠে এসেছে খবরের শিরোনামে। সম্প্রীতি নাকি এক বলিউডের অভিনেত্রী ক্রিকেটারকে বিয়ের প্রস্তাব দিয়েছেন।

বিশ্বকাপে দুর্দান্ত খেলার সাথে সাথে একের পর এক বিয়ের প্রস্তাব আসতে শুরু করেছে শামির কাছে। বিয়ের এই প্রস্তাবের মধ্যে রয়েছেন বলিউডের এক অভিনেত্রী। এই অভিনেত্রী শুধু বিয়ের প্রস্তাব দিয়েছেন তা নয়, রেখেছেন একটি শর্ত। এবার নিশ্চয়ই প্রশ্ন উঠবে কে এই অভিনেত্রী? আর তিনি বিয়ের জন্য কি শর্ত দিয়েছেন?

মোহাম্মদ শামিকে যিনি বিয়ের প্রস্তাব দিয়েছেন তিনি হলেন অভিনেত্রী পায়েল ঘোষ। গত ২ নভেম্বর এই অভিনেত্রী টুইট করে একথা জানান সর্বসম্মুখে। ওই দিনই ভারত এবং শ্রীলংকার ম্যাচে শামির অসাধারণ পারফরম্যান্স দেখেছিলাম আমরা। এবার দেখে নেওয়া যাক অভিনেত্রী পায়েল ঘোষ টুইটারে কি লিখেছিলেন যা খবরের শিরোনাম ছিনিয়ে নিয়েছে।

পায়েল লিখেছেন, শামি তুমি এবার ইংরেজিটা আরো একটু ভালো করে শিখে নাও। আমি তোমাকে বিয়ে করতে প্রস্তুত। শুধু এই টুইট নয় আরো একটি টুইটে তিনি লিখেছেন, সেমিফাইনালে নিজের সেরা দেওয়ার জন্য কি আপনি আমার থেকে নৈতিক কোনো সমর্থন চান? আমাদের ফাইনালে উঠতেই হবে আমি চাই তুমি আমাদের দেশের নায়ক হও।

পায়েলের এই টুইটটি দ্রুত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। পায়েল কি সত্যি ক্রিকেটারের ভক্ত হয়ে উঠেছেন নাকি শুধুমাত্র টাইমলাইট ছিনিয়ে নেওয়ার জন্য এমন পোস্ট করেছেন তিনি? এই নিয়ে প্রশ্ন উঠেছে ভক্তদের মনে। এই প্রশ্নটি ওঠার পেছনে একটি কারণ আছে। পায়েল এর আগেও বিভিন্ন বিতর্কে জড়িয়েছেন যার মধ্যে অন্যতম অনুরাগ কাশ্যপকে নিয়ে একটি বিতর্ক তৈরি করেছিলেন পায়েল।

অনুরাগের বিরুদ্ধে তিনি অভিযোগ করে বলেছিলেন, পরিচালক তাকে যৌন নিপীড়ন করেছিলেন। এই বিষয়টি শেষ পর্যন্ত আদালত অবধি গড়িয়ে যায়। এই মামলাটি জোরদার হওয়ার পর অভিনেত্রী রাজনীতিতে পা দেন এবং রিপাবলিকান পার্টি অফ ইন্ডিয়াতে যোগদান করেন।