২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৭:১৫:৫৯ অপরাহ্ন


যাত্রা দেখতে গিয়ে ৪ যুবকের মৃত্যু
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৪-০৩-২০২২
যাত্রা দেখতে গিয়ে ৪ যুবকের মৃত্যু যাত্রা দেখতে গিয়ে সড়ক দূর্ঘটনায় ৪ যুবকের মৃত্যু


বাইকে করে যাত্রা দেখতে গিয়েছিল বেলগ্রামের বাসিন্দা দীপ বাগদী, কল্যান দাস, বিদ্যুৎ বাগদী ও রনিত মাঝি নামের চার যুবক। রাতে বাড়ি ফেরেনি ওই ৪ যুবক।

সোমবার সকালে বড়ঞাঁ থানার কুলি সাইথিয়া রাজ্য সড়কের হরিমাটি এলাকায় একটি কালভার্টের পাশের জমি থেকে উদ্ধার হয় ওই ৪ যুবকের রক্তাক্ত লাশ।

খবর পেয়ে পরিবারের লোকজন হাসপাতালে এসে দেহ শনাক্ত করে। তবে ৪ যুবকের মধ্যে দুই যুবকের দেহের আঘাত গুরুতর। অন্য দুজনের মাথা ফেটে যায়।

ঘটনাটি মধ্যরাতের দিকেই ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ। কালভার্টের নীচের দিকে সকালে রক্ত দেখে পুলিশের অনুমান মোটরসাইকেলেই ৪ জন ছিল এবং কালভার্টের মধ্যে ধাক্কা মারে। যার ফলে তারা ছিটকে পড়ে যায় কালভার্টের নীচের জমির মধ্যে। এ সময় গাড়িটিও ধাক্কা মারার ফলে দুমড়ে মুচড়ে যায়।

মৃতের আত্মীয় নারায়ণ বাগদী বলেন, ওরা ৪ জন মিলে যাত্রা দেখতে গিয়েছিল। সারা রাত বাড়ি ফেরেনি। বাড়ি থেকে ফোন করেও যোগাযোগ করা যায়নি। সকালে আমরা খোঁজাখুঁজি করছিলাম। তারপরেই থানা থেকে ফোন করে আমাদের ডাকা হয়। আমরা হাসপাতালে গিয়ে ওদের ৪ জনের দেহ সনাক্ত করি। কিন্তু কিভাবে এই দুর্ঘটনা ঘটে গেল এখনও বুঝতে পারছি না। তবে পুলিশ অনুমান করছে সড়ক দুর্ঘটনাতেই মৃত্যু হয়েছে।

আত্মীয় দেবনাথ চক্রবর্তী বলেন, আমরা সকালে খবর পেয়েই ছুটে আসি। এইভাবে ৪ যুবকের মৃত্য অত্যন্ত মর্মান্তিক। পুলিশ ঘটনাটি তদন্ত করছে।

রাজশাহীর সময় / এম জি