১৯ মে ২০২৪, রবিবার, ০৫:৫৩:৪৮ পূর্বাহ্ন


কাজলকেই দোষী সাব্যস্ত করলেন নাইসা!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১০-১১-২০২৩
কাজলকেই দোষী সাব্যস্ত করলেন নাইসা! ছবি: সংগৃহীত


বলিউডে এখনও পা রাখেননি নাইসা দেবগন। তবে কাজল-অজয় কন্যা থাকেন খবরে। বলিউড পার্টিতেও আজকাল দেখা মেলে তাঁর। রাত-পার্টিতে ব্যস্ত নাইসা প্রায়ই ধরা পড়েন পাপারাত্‍জিদের ক্যামেরায়। যা দেখে নিন্দুকরা 'মদ্যপ' বলেও মন্তব্য করে থাকেন।

সম্প্রতি মেয়েকে নিয়ে ইনস্টা স্টোরিতে একটি পোস্ট করলেন কাজল।

নাইসার সঙ্গে হওয়া একটি কথোপকথনই তুলে ধরলেন সোশ্যালে। লিখলেন, ''আমি আমার মেয়েকে বলেছিলাম নিজের অভিব্যক্তি ঠিক করতে। আর তাতে ও উত্তর দিল, 'অভিব্যক্তি নিয়ে কোনও অভিযোগ থাকলে প্রস্তুতকারকের সঙ্গে যোগাযোগ করুন'। দারুণ জবাব। দুর্দান্ত।''

রান্না নিয়েও একটি পোস্ট শেয়ার করেন। তাতে লেখেন, 'আমরা সবাই রান্না করার জন্য তৈরি হইনি। বরং কেউ কেউ তৈরি হয়েছি রান্না যে করছে তার সঙ্গে আড্ডা দেওয়ার জন্য।' সঙ্গে জুড়ে দিয়েছিলেন কিছু লাফিং ইমোটিকন।

২০১৭-তে এক সাক্ষাত্‍কারে এনডিটিভি-কে দেওয়া সাক্ষাত্‍কারে কাজলকে বলতে শোনা গিয়েছিল, 'আমার মেয়ের সেন্স অফ হিউমার আমার থেকেও ভালো। আমাকে মাঝে মধ্যে তো ও বাকরুদ্ধ করে দেয়। ও এত এত বুদ্ধিমান। মাঝে মাঝে ব্যাঙ্গাত্মক কথাও বলে ফেলে।'

১৯৯৫ সালে 'হালচাল' ছবির শ্যুটিং চলাকালীন সেটে পরিচয় হয় অজয় দেবগণ এবং কাজলের। ১৯৯৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই দম্পতি। ২০০৩ সালে মেয়ে নাইসার জন্ম, ২০১০ সালে ছেলে যুগের মা হন কাজল। 'গুন্ডারাজ', 'ইশক', 'রাজু চাচা', 'পেয়ার তো হোনা হি থা', 'তানাজি'-র মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন অজয় এবং কাজল। যদিও কাজলের সঙ্গে শাহরুখকে দেখতেই বেশি পছন্দ করে আমজনতা।

কাজলকে খুব জলদিই দেখা যাবে করণ জোহরের শো কফি উইথ করণ-এ। এর আগে শেষবার কফি কাউচে বসেছিলেন কাজল অজয় দেবগনের সঙ্গে। তবে এবার তাঁকে সঙ্গ দেবেন খুড়তুতো বোন রানি মুখোপাধ্যায়। একসময় রানি আর কাজলের মধ্যে দ্বন্দ্বের খবর জায়গা করে নিত শিরোনামে। তবে চলতি বছরে দুর্গাপুজোয় দুজনের মধ্যে বেশ গলায় গলায় ভাব প্রত্যক্ষ করা গিয়েছে। আইকনিক সিনেমা কুছ কুছ হোতা হ্যায়-তে একসঙ্গে স্ক্রিনশেয়ার করেছিলেন কাজল আর রানি।

কাজলের শেষ মুক্তিপ্রাপ্ত প্রোজেক্ট ছিল 'দ্য ট্রায়াল'। যা দিয়ে ওয়েবের দুনিয়ায় পা রেখেছিলেন তিনি। কাজ করেছেন লাস্ট স্টোরিজ ২-তেও। দুটি সিরিজেই ছক ভেঙে বেশ হট অবতারে দেখা মিলেছে কাজলের। হাতে রয়েছে দুটি প্রোজেক্ট। কৃতি শ্যাননের সঙ্গে দো পট্টি ও সরজমিন-এ।