২৯ মে ২০২৪, বুধবার, ০৪:৩০:৩০ পূর্বাহ্ন


মনোনয়ন ফরম নিলেন শতাধিক নেতা-সহ ওবায়দুল কাদের
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৮-১১-২০২৩
মনোনয়ন ফরম নিলেন শতাধিক নেতা-সহ ওবায়দুল কাদের মনোনয়ন ফরম নিলেন শতাধিক নেতা-সহ ওবায়দুল কাদের


নোয়াখালী-৫ আসনের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

শনিবার সকাল ১১টায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউ কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

এরআগে কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে দলীয় মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন দলের সভাপতি শেখ হাসিনা। পরে দলীয় প্রধানের পক্ষে গোপালগঞ্জ-৩ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক। এরপরে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের জন্য উম্মুক্ত করা হয়।

এরপরে শতাধিক নেতা বিভিন্ন আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কেনেন। এদের মধ্যে চাঁদপুর-৩ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, মৌলভীবাজার-২ আসনে সাংগঠনিক সম্পাদক শফিকুল আলম চৌধুরী নাদেল, নরসিংদী-২ আসনে সাবেক কার্যনির্বাহী রিয়াজুল কবির কাওছার, নেত্রকোণা-৪ আসনে সাজ্জাদুল হাসান, সুনামগঞ্জ-৩ আসনে আজিজুল সামাদ ডন, নেত্রকোণা-২ আসনে আরিফ খান জয়, টাঙ্গাইল-৬ আহসান খান টুটুল, কিশোরগঞ্জ-৩ আসনে নাসিরুল ইসলাম খান আওলাদ, শরীয়তপুর-৩ আসেন বাহাদুপর বেপারী, শরীয়তপুর-১ আসনে আব্দুল আলীম বেপারী, ব্রাক্ষ্মণবাড়িয়া-৬ আসনে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহি উদ্দিন মহি, কুমিল্লা-৭ আসনে ডা. প্রাণ গোপাল দত্ত, জয়পুরহাট সদর-১ আসনে অ্যাডভোকোট সামসুল আলম দুদু, জয়পুরহাট-২ আসনে গোলাম মাফুজ চৌধুরী ও পিরোজপুর-১ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

শনিবার দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ঢাকা বিভাগ ৫১টি, চট্টগ্রাম বিভাগে ৪০টি, সিলেট বিভাগ ১১টি, ময়মনসিংহ বিভাগ ১৫টি, বরিশাল বিভাগে ১১টি খুলনা বিভাগে ২২টি, রংপর বিভাগ ১৭টি ও রাজশাহী বিভাগে ২৩টি দলীয় মনোনয়ন ফরম বিক্রি হয়েছে।

আজ থেকে শুরু হয়ে আগামী মঙ্গলবার সকাল দশটা থেকে বিকাল চারটা পর্যন্ত দলীয় মনোনয়ন ফরম বিক্রি ও জমা নেওয়া হবে।