১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:১০:০৪ অপরাহ্ন


জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে রাজশাহী জেলা পরিষদের বিভিন্ন কর্মসূচি পালন
স্টাফ রিপোর্টার
  • আপডেট করা হয়েছে : ১৭-০৩-২০২২
জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে রাজশাহী জেলা পরিষদের বিভিন্ন কর্মসূচি পালন জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে রাজশাহী জেলা পরিষদের বিভিন্ন কর্মসূচি পালন


হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেষ মুজিবুর রহমানের ১০২তম জন্ম বার্ষিকী উপলক্ষে রাজশাহী জেলা পরিষদ বিভিন্ন কর্মসূচি পালন করেছে।

বৃহসপতিবার (১৭ মার্চ) সকাল ৯টায় নগরীর লক্ষ্মীপুর মোড়ে রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার ও প্রধান নির্বাহী কর্মকর্তা রেজা হাসানের নেতৃত্বে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অপর্ণ করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন সংরক্ষিত সদস্য জয় জয়ন্তী সরকার মালতি, প্রকৌশলী মাসুক-ই-মাহমুদ, প্রধান হিসাবরক্ষক আব্দুল মান্নান, সার্ভেয়ার আলিফ আলী ও চেয়ারম্যানের ব্যাক্তিগত সচিব মোঃ সামাউন ইসলাম সহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। 

এসময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের পক্ষ থেকে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তপক অপর্ণ করেন রাজশাহী জেলা ইউনিট চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার, সেক্রেটারী শফিকুজ্জামান শফিক সহ ইউনিট সদস্যবৃন্দ।

এছাড়াও প্রধান নির্বাহী কর্মকর্তা রেজা হাসানের নেতৃত্বে সিএমবি মোড় সংলগ্ন দেশের সর্ববৃহৎ জাতির জনক বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অপর্ণ করেন রাজশাহী জেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

রাজশাহীর সময়/এএইচ