১৩ Jul ২০২৪, শনিবার, ০১:২৭:৫২ অপরাহ্ন


মহানগরীতে বিপুল পরিমান ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ গ্রেফতার ৬
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২০-১১-২০২৩
মহানগরীতে বিপুল পরিমান ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ গ্রেফতার ৬ মহানগরীতে বিপুল পরিমান ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ গ্রেফতার ৬


রাজশাহী মহানগরীতে পৃথক তিনস্থানে অভিযান চালিয়ে  ৫৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ ৬জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় মাদক বহনে ব্যবহৃত একটি অটোরিক্সা জব্দ করা হয়।

রাবিবার (১৯ নভেম্বর) দিনগত রাত ৯ থেকে শুরু করে রাত ১০টার মধ্যে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত আসামিরা হলো: মোঃ হাসান আলী হৃদয় (১৯), সে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার উত্তর গুড়িপাড়ার মোঃ মিজানুর রহমানের ছেলে, মোঃ কাওসার আলী রাজন (২৩), সে মহানগরীর হড়গ্রাম বিদ্দির পাটালের মোঃ সাইদুল ইসলামের ছেলে, মোঃ আকাশ আলী (২২), সে হড়গ্রাম চারখুটার মোড়ে এলাকার মোঃ মানিকের ছেলে, মোঃ শাহাদৎ হোসেন খোকন (৩৮), সে মহানগরীর চন্দ্রিমা থানার ভদ্রা জামালপুর এলাকার মোঃ শহিদ ফকিরের ছেলে, মোঃ হযরত আলী অপু (২৮) সে একই এলাকার মোঃ রুবেলের ছেলে ও মোঃ আরিফ হোসেন (২৮)। সে রাজপাড়া থানার বহরমপুর মধ্যপাড়ার মৃত রজব আলীর ছেলে।

সোমবার দুপুরে নগর এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ জামিরুল ইসলাম।

তিনি জানান, রবিবার দিনগত রাত ৯টায় গোপন তথ্যের ভিত্তিতে মহানগর ডিবি পুলিশ রাজপাড়া থানার তেরখাদিয়া শহিদ কামারুজ্জামান স্টেডিয়ামের সামনে ২০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আসামি মোঃ হাসান আলী হৃদয় ও মোঃ কাওসার আলী রাজনকে গ্রেফতার করে।

অপর একটি অভিযানে ১০ টায় কাশিয়াডাঙ্গা থানার চারখুটার মোড় থেকে ২০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আসামি মোঃ আকাশকে গ্রেফতার করা হয়।

একই সময় বোয়ালিয়া থানার রাণীবাজার বাটার মোড় এলাকা থেকে ১৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ আসামি মো: শাহাদৎ হোসেন, মোঃ হযরত আলী ও মোঃ আরিফ হোসেনকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এসময় আসামিদের মাদক বহনে ব্যবহৃত একটি অটোরিক্সা জব্দ করা হয়। অভিযানগুলি পরিচালনা করেন, এসআই মোহাঃ আব্দুর রহমান, এসআই মোঃ মিজানুর রহমান সরকার ও সঙ্গীয় ফোর্স।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মহানগরীর রাজপাড়া, কাশিয়াডাঙ্গা ও বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক তিনটি মামলা রুজু করা হয়েছে। সোমবার সকালে  তাদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।