২৯ মে ২০২৪, বুধবার, ০৪:১৫:৩৩ পূর্বাহ্ন


মেয়েকে বিয়ে দিতে রাজি না হওয়ায় গুল করে একই পরিবারের ৬ সদস্য হাতাহত
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২০-১১-২০২৩
মেয়েকে বিয়ে দিতে রাজি না হওয়ায় গুল করে একই পরিবারের ৬ সদস্য হাতাহত মেয়েকে বিয়ে দিতে রাজি না হওয়ায় গুল করে একই পরিবারের ৬ সদস্য হাতাহত


মেয়েকে বিয়ে দিতে রাজি না হওয়ায় একই পরিবারের ছয়জনকে গুলি করেছেন এক যুবক। এতে দুজন নিহত হয়েছেন। বাকিরা আহত হয়েছেন।  

সোমবার সকালে ভারতের বিহার রাজ্যের লক্ষ্মীসরাই জেলায় এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- চন্দন কুমার ঝা, তার ভাই রাজ নন্দন কুমার। আহতরা হলেন- প্রীতি দেবী, লাভলি দেবী, দুর্গা ঝা ও তার বাবা শশী ভূষণ ঝা। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সময় চন্দনের মা বাড়িতে ছিলেন না। তিনি মন্দিরে থাকায় প্রাণে বেঁচে গিয়েছেন। 

স্থানীয় সূত্রের বরাতে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, য়েটির পরিবার মন্দির থেকে বাড়ি ফেরার পর প্রতিবেশী আশিস চৌধুরী নামে এক যুবক তাদের লক্ষ্য করে গুলি করে। এতে ছয়জন গুলিবিদ্ধ হন। 

মেয়েটির মা বলেন, আমি মন্দিরে ছিলাম। সেই সময় আশিস গুলি চালায়। আমার দুই ছেলেই নিহত হয়েছে। 

তিনি বলেন, আমার মেয়েকে জোর করে বিয়ে করতে চাইত আশিস। কিন্তু আমাদের পরিবার রাজি না। সম্প্রতি আমাদের হত্যা করবে বলেও সে হুমকি দিয়েছিল। এরপর আমার মেয়েকে তুলে নিয়ে গিয়েছিল। 

লক্ষ্মীসরাইয়ের এসপি পঙ্কজ কুমার জানান, আশিসের সঙ্গে প্রতিবেশী একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। দুই বছর আগে তারা বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু মেয়েটির পরিবার তাদের সম্পর্ক না মানায় অশান্তি সৃষ্টি হয়। ১০ দিন আগেও তাদের মধ্যে ঝামেলা হয়েছিল। 

তিনি আরও জানান, আশিস মেয়েটিকে বিয়ে করতে চাইতেন। কিন্তু মেয়েটির পরিবার রাজি হয়নি। সেই রাগেই তিনি গুলি করেছেন বলে ধারণা করা হচ্ছে। পুলিশ ইতোমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে। ঘটনার পর আশিস এলাকা ছেড়ে পালিয়েছেন।