২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৩:১৯:১১ অপরাহ্ন


সিংড়ায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর ১০২তম জন্মর্বাষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন
সৌরভ সোহরাব, সিংড়া (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১৭-০৩-২০২২
সিংড়ায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর ১০২তম জন্মর্বাষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন সিংড়ায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর ১০২তম জন্মর্বাষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন


নাটোরের সিংড়া উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ,  কেককাটা, দোয়া, আলোচনা সভা ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। 

বৃহষ্পতিবার (১৭ মার্চ) সকাল ১১টায় দিনটি উদযাপন উপলক্ষে উপজেলা চত্বর হতে একটি র‌্যালী বের হয়ে বঙ্গবন্ধুর ম্যুরালে এসে শেষ হয় এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। 

পরে উপজেলা হলরুমে কেককাটা, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এখানে স্কুল পর্যায়ে চিত্রাংকন, রচনা ও উপস্থিত বক্তব্যে বিজযীদের মাঝে পুররুস্কার বিতরন করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, উপজেলা নির্বাহী অফিসার এম এম সামিরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, সিংড়া থানা অফিসার ইনর্চাজ প্রফেসর ড. আশরাফুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদত হোসেন, মুক্তিযোদ্ধা শ্রী বিশ্বনাথ দাশ  কাশিনাথ,  উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাসান ইমাম, সাধারণ সম্পাদক মহন আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি সজীব ইসলাম জুয়েল, সাধারণ সম্পাদক রৌনুক হাসান হারুন, পৌর ছাত্রলীগের সভাপতি ফয়সাল ইসলাম ফারুক, সাধারন সম্পাদক আবু সুজা প্রমুখ। 

রাজশাহীর সময়/এএইচ