২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার, ১০:৪৪:২৭ পূর্বাহ্ন


যুবককে হত্যারপর মরদেহের উপরে দাঁড়িয়ে নাচ কিশোরের
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ২৩-১১-২০২৩
যুবককে হত্যারপর মরদেহের উপরে দাঁড়িয়ে নাচ কিশোরের যুবককে হত্যারপর মরদেহের উপরে দাঁড়িয়ে নাচ কিশোরের


১৮ বছরের  যুবককে কুপিয়ে হত্যার পর আনন্দে লাশের উপর  নাচানাচিতে মেতেছিলো ১৬ বছরের কিশোর। বুধবার রাত সাড়ে ১০টার দিকে উত্তরপূর্ব দিল্লির ওয়েলকাম কলোনিতে এ  ঘটনা ঘটে। পুলিশের দাবি, ধারাল অস্ত্র দিয়ে ৬০ বার কোপ দেওয়া হয় ওই যুবককে।

খুনের পর কিশোর উল্লাস সিসিটিভির ফুটেজে দেখা গেছে। কখনও সে মরদেহের মাথায় লাথি মারছে, কখনও দেহের উপরে উঠে পড়েছে, আবার কখনও রক্তাক্ত দেহটি সরু গলির মধ্যে টেনে নিয়ে যাচ্ছে, কখনও আবার নাচতে শুরু করছে।

জানা গেছে, নিহতের সঙ্গে মাত্র ৩৫০ টাকা নিয়ে বিবাদের জেরেই এই হত্যাকান্ড। ১৬ বছরের ওই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে খুনের মামলা করা হয়েছে। খুনের সময় সে নেশাগ্রস্থ ছিল। ওয়েলকাম কলোনিতে সে তারা বাবা-মার সঙ্গে থাকে। তারা দুজনেই দিন মজুর।

নিহত যুবককেও সনাক্ত করেছে পুলিশ। জাফরাবাদে সে মায়ের সঙ্গে থাকত। হামলাকারী কিশোর ওই যুবকের কাছে থেকে সাড়ে তিনশো টাকা চেয়েছিল বিরিয়ানি কেনার জন্যে। সেই টাকা না দেওয়ার তার সঙ্গে কিশোরের সঙ্গ বাকবিতন্ডা বেধে যায়। ধস্তাধস্তির মধ্যেই ওই যুবককে শ্বাসরোধ করে মেরে ফেলে সে। কিশোর ওই যুরকের দেহ টেনে এনে একটি গলিতে ঢোকায়। সেই গলি দুই সারি বাড়ির পেছনের দিক। ওই জায়গায়ে ফেলেই যুবককে ছুরি মারে ওই কিশোর। এরপরই সে ক্যামেরার আড়ালে চলে য়ায়। কয়েক মুহূর্ত পরে ফের ফিরে আসে। তার পরই চলে একের পর এক কোপ। এরপর কখনও নিথর যুবকের পিঠে, কখনও মাথায় লাথি মারতে থাকে। এরপর হাঁচু গেড়ে বসে ঘাড়ে ছুরি চালিয়ে দেয়। এরপর পাগলের মতো নাচানাচি করতে থাকে।