২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার, ১০:২৫:৪১ পূর্বাহ্ন


পরকীয়া সম্পর্ক লিপ্ত ভাগ্নি ! প্রতিবাদ করতেই মামা-শ্বশুরকে কুপিয়ে খুন !
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ২৮-১১-২০২৩
পরকীয়া সম্পর্ক লিপ্ত ভাগ্নি ! প্রতিবাদ করতেই মামা-শ্বশুরকে কুপিয়ে খুন ! পরকীয়া সম্পর্ক লিপ্ত ভাগ্নি ! প্রতিবাদ করতেই মামা-শ্বশুরকে কুপিয়ে খুন !


ভাগ্নির সঙ্গে পাড়ার যুবকের কোনও সম্পর্ক নেই বলে বিবাহিত ভাগ্নির পক্ষে কথা বলায় ভাগ্নি-জামাই খুন করলো মামাশ্বশুরকে। সোমবার সকালে বাড়ি থেকে বেরিয়ে দোকানে চা খেতে যাওয়ার সময় তার উপরে হামলা চালায় ভাগ্নির স্বামী। এ সময় ধারাল অস্ত্র দিয়ে মামা শ্বশুরকে কুপিয়ে খুন করে জামাই।

সোমবার সকালে দক্ষিণ ২৪ পরগনার ভাঙ্গর ১নম্বর ব্লকের কাপাসহাটি এলাকায় এ ঘটনা ঘটে। প্রতিবেশীদের দাবি, এই এলাকার বাসিন্দা আকলিমা বিবির বিয়ে হয় মল্লিকপুর এলাকার বাসিন্দা জাকির শেখের সঙ্গে। কিন্তু বিয়ের পর আর্থিক অবস্থা খারাপ হয়ে যাওয়ায় আকলিমা স্বামীকে নিয়ে থাকতে শুরু করেন মামার বাড়িতে। তাঁর তিনটি মেয়ে রয়েছে। বিয়ের পর থেকেই স্বামী জাকির তাকে প্রতিবেশী এক যুবকের সঙ্গে তার প্রেমের  সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতো। এনিয়ে দীর্ঘদিন ধরেই অশান্তি চলছিল। আকলিমাকে মারধর করতো জাকির।

সম্প্রতি এর প্রতিবাদ করেন আকলিমার মামা ভোলা সেখ। এতে তীব্র ক্ষোভের সৃষ্টি হয় জাকিরের মনে। সোমবার সকালে বাড়ি থেকে বেরিয়ে দোকানে চা খেতে যাচ্ছিলেন ভোলা। সেইসময় ধারাল অস্ত্র নিয়ে ভোলার উপরে চড়াও হয় জাকির। এলোপাথাড়ি কোপ দিয়ে ভোলাকে খুন করে জাকির। 

খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত জাকির পলাতক। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে কেএলসি থানার পুলিশ।