২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার, ০৯:৪২:০৬ পূর্বাহ্ন


পরকীয়া প্রামিকের সাহায্যে স্বামীকে মেরে ঝুলিয়ে দিলেন স্ত্রী
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ২৯-১১-২০২৩
পরকীয়া  প্রামিকের সাহায্যে স্বামীকে মেরে ঝুলিয়ে দিলেন স্ত্রী পরকীয়া প্রামিকের সাহায্যে স্বামীকে মেরে ঝুলিয়ে দিলেন স্ত্রী


প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে পরিতোষ অধিকারী (৪৬) স্বামীকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। বুধবার ভোরে বসিরহাট পুরসভা এলাকার ৭ নম্বর ওয়ার্ডের গোয়ালপোতা এলাকা থেকে পরিতোষের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় স্ত্রী রীতা অধিকারী (৩৭)কে গ্রেফতার করেছে পুলিশ। প্রেমিক প্রবীর দাস পলাতক।

পরিবারের দাবি, দীর্ঘদিন ধরে পরিতোষের সঙ্গে রীতার দাম্পত্যকলহ চলছিল। প্রবীরের সঙ্গে স্ত্রী বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন তা জানতেন পরিতোষবাবু। প্রতিবাদও করেন। কিন্তু সম্পর্ক থেকে বেরিয়ে আসতে রাজি ছিলেন না রীতা। এই নিয়ে পড়ায় সালিশি সভাও বসে। তাতেও কোনও কাজ হয়নি। একই রকম টানাপোড়েন বজায় ছিল রীতা ও পরিতোষের সম্পর্কে।

স্ত্রী রীতার দাবি, গভীর রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে পরিতোষবাবু। কিন্তু সেকথা মানতে চাননি প্রতিবেশীরা। এর পর লাগাতার জেরায় রীতা স্বীকার করেন, প্রেমিক প্রবীরের সঙ্গে হাত মিলিয়ে ঘুমন্ত অবস্থায় পরিতোষবাবুকে শ্বাসরোধ করে খুন করেছেন তিনি। প্রমাণ লোপাট করতে দেহ ঝুলিয়ে দিয়েছেন।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। মরদেহ উদ্ধার করে আটক করে অভিযুক্ত স্ত্রীকে। তবে প্রেমিক প্রবীর দাস পলাতক।