২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার, ১১:২৪:৪১ পূর্বাহ্ন


শুটিংয়ে অসুস্থ, মারা গেলেন মালয়েশিয়ার জনপ্রিয় অভিনেত্রী
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ৩০-১১-২০২৩
শুটিংয়ে অসুস্থ, মারা গেলেন মালয়েশিয়ার জনপ্রিয় অভিনেত্রী


শুটিংয়ে অসুস্থ বোধ করার পর হাসপাতালে নেওয়ার আগেই ব্রেন অ্যানিউরিজমের শিকার হয়ে মারা গেছেন মালয়েশিয়ার জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেত্রী কুইনজী চেং। অভিনেত্রীর মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে দেশটির একাধিক সংবাদমাধ্যম। 

দ্য স্ট্রেইট টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, মালয়েশিয়ান গার্ল গ্রুপ এম-গার্লসের সদস্য কুইনজী সেলাঙ্গরের দামানসারায় একটি প্রোজেক্টের শুটিংয়ের সময় মারা গেছেন কুইনজী চেং। দেশটির শিল্পী চাই জি গায়িকার মৃত্যুর সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। তিনি চায়না প্রেসকে বলেন, সোশ্যাল মিডিয়া চ্যানেল স্কোয়াড সেকাওয়ানের শুটিংয়ের সময় মৃত্যু হয়েছে কুইনজীর। আমরা সকাল ৮টার দিকে দামনসারা পৌঁছেছিলাম এবং সকালের নাশতা করে সাড়ে ৮টার দিকে শুটিং শুরু করি। তখন তাকে সুস্থ মনে হয়েছিল।

তিনি আরও বলেন, সকাল সাড়ে ১০টার দিকে দ্বিতীয় পর্বের শুটিংয়ের জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছিল। তখন কুইনজী জানান, মাথা ঘোরা এবং বমি বমি ভাব অনুভব করছেন। বমি করার পর সেটে উপস্থিত থাকা কর্মীরা একটি অ্যাম্বুলেন্স ডাকেন। তখনও সচেতন ছিলেন কুইনজী। তখন তিনি মোবাইল ফোনে পাসকোডও দিয়েছিলেন, যাতে মেডিকেল রেকর্ডের জন্য তার প্রেমিকের সঙ্গে যোগাযোগ করা যায়।

কুইনজীর প্রাথমিক চিকিৎসার সময় সহকর্মীরা কাছেই ছিলেন। যখন তারকা জ্ঞান হারিয়ে ফেলেন, তখনও শ্বাস নিচ্ছিলেন। তবে তার হার্ট খুব দ্রুত স্পন্দিত হচ্ছিল। কিন্তু কিছুক্ষণ পরই তার হাত-পা ও ঠোঁট বেগুনি হয়ে যায়। অ্যাম্বুলেন্স পাঁচ মিনিটের মধ্যে হাসপাতালে পৌঁছালেও তাকে আর ফেরানো যায়নি। জানা গেছে, আগামী ২ ডিসেম্বর কুইনজীর জন্য একটি অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হবে।